Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

টেক্সাসে পানশালায় গোলাগুলি: মৃত ৩, গুরুতর আহত ২

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:৫৬, ১৬ আগস্ট ২০২১

টেক্সাসে পানশালায় গোলাগুলি: মৃত ৩, গুরুতর আহত ২

টেক্সাসের সান অ্যান্টনিওর একটি পানশালায় কথা কাটাকাটির জেরে গোলাগুলির সূত্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো দুইজন।

সান অ্যান্টনিও পুলিশ প্রধান উইলিয়াম ম্যাকমানুস বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। পুলিশ প্রধান জানান, হামলাকারীকে আটক করা সম্ভব হয়নি।

ম্যাকমানুস জানায়, সান অ্যান্টনিওর বুম বুম স্পোর্টস বার নির্দিষ্ট সময় পরেও খোলা ছিল। এক পর্যায়ে রাত ৩টা ৩৫ মিনিটের দিকে গোলাগুলির খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছায়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মালিক পানশালা বন্ধ করে দিতে চাইলে এক পর্যায়ে বাকবিতণ্ডার সূত্রপাত হয়।

ম্যাকমানুস জানায়, বাকবিতণ্ডার এক পর্যায়ে পার্কিং এ রাখা গাড়ি থেকে একটি বন্দুক বের করে পানশালায় ঢুকে গুলিবর্ষণ করতে  শুরু করে৷ এইজন্য পাঁচজন গুলিবিদ্ধ হয়।

জানা গেছে, মৃতদের মধ্যে দুইজন নারী ও একজন পুরুষ। এদের সবার বয়স ২০ থেকে ৩০ এর মধ্যে।

পুলিশ প্রধান জানান, গোলাগুলির পর ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। হাসপাতালে তিনজনকে নেওয়ার পর একজনের মৃত্যু ঘটে৷ আহত অন্য দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

ম্যাকমানুস জানান, হামলায় মৃতদের সাথে হামলাকারী ব্যক্তির কোনো যোগাযোগ আছে কী না, সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাটির এখনো তদন্ত চলছে।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ