Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

লস এঞ্জেলেস কন্সুলেট অফিসে জাতীয় শোক দিবস পালন

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৬:২৩, ১৬ আগস্ট ২০২১

লস এঞ্জেলেস কন্সুলেট অফিসে জাতীয় শোক দিবস পালন

লস এঞ্জেলেসে বাংলাদেশ কন্সুলেট অফিসে যথযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের বানিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশী এমপি। উপস্থিত ছিলেন ঢাকা ওয়াসার এমডি তাকসিম এ খান, বাণিজ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব, ক্যালিফোর্নিয়ায় বসবাসরত বীর মুক্তিযোদ্ধা, কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।


জাতীয় পতাকা অর্ধনমিত করার মধ্য দেয় সূচিত অনুষ্ঠানে সভাপততিত্ব করেন কন্সাল জেনারেল তারেক মোহাম্মদ। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জনান উপস্থিত সবাই।

সবশেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ পরিবারের শাহাদাত বরণকারী সকল সদস্য ও মুক্তিযুদ্ধের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ