Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভা অনুষ্ঠিত, নতুন সদস্য সংগ্রহের

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:৪৩, ১২ আগস্ট ২০২১

আপডেট: ০৯:৪৭, ১৩ আগস্ট ২০২১

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভা অনুষ্ঠিত, নতুন সদস্য সংগ্রহের

যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের প্রথম প্রেসক্লাব "নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব" এর অনুষ্ঠিত বার্ষিক বনভোজন ও পূণর্মিলনী ২০২১ অনুষ্ঠানকে কেন্দ্র করে ক্লাবের কার্যকরী কমিটির এক সভা গত ৯ই আগস্ট সোমবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে অস্থায়ী কার্যালয়ে  ক্লাব সভাপতি ডা. ওয়াজেদ এ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর সরকার,কোষাধ্যক্ষ মমিনুল ইসলাম মজুমদার, সাংগঠনিক সম্পাদক মাওলানা রশীদ আহমদ, দফতর সম্পাদক সৈয়দ ইলিয়াস খসরু,সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কার্যকরী কমিটির সদস্য শেখ সিরাজুল ইসলাম ও এবিএম সালাহউদ্দিন আহমেদ।

সভায় অনুষ্ঠিত বার্ষিক বনভোজন ও পূণর্মিলনী ২০২১ এর কনভেনর এবিএম সালাহউদ্দিন আহমেদ আয় ব্যয়সহ যাবতীয় বিষয়াদি তুলে ধরেন।

সভায় ক্লাব সদস্যদের মধ্যকার ঐক্য, সৌহার্দ-সম্প্রীতি আরো জোরদার ও পাশাপাশি পেশাদার সাংবাদিকদের ক্লাবের সাথে সম্পৃক্ত করতে নতুন সদস্য সংগ্রহের জন্য একটি আবেদনপত্র বাছাই কমিটি গঠন করা হয়। সংগঠনের সাংগঠনিক সম্পাদক রশীদ আহমদকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট বাছাই কমিটির অপর সদস্যরা হলেন সাবেক সাধারণ সম্পাদক শেখ সিরাজুল ইসলাম ও এবিএম সালাহউদ্দিন আহমেদ।আগামী ১৫ই সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত নতুন সদস্যের আবেদন পত্র গ্রহণ করা হবে।

এছাড়াও সভায় বাংলাদেশের প্রবীণ ফটো সাংবাদিক লুৎফর রহমান বিনু'র ইন্তেকালে শোক প্রস্তাবসহ অনেক সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ