Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সম্মাননা এওয়ার্ড পেলেন মুফতী ক্বাসিমী

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ০০:১২, ১২ আগস্ট ২০২১

সম্মাননা এওয়ার্ড পেলেন মুফতী ক্বাসিমী

জামিয়া জাকারিইয়া মহিলা টাইটেল মাদ্রাসা নিউ ইয়র্কের আন্তর্জাতিক ৮ম গ্র্যাজুয়েশন ও খতমে বুখারী সম্মেলন সম্পন্ন হয়েছে। আমেরিকার মেইন স্ট্রীম কমিউনিটিতে লীডারশীপ পজিশনে কমিউনিটির সর্বক্ষেত্রে অবদান রাখার জন্যে মুফতী হাফিজ লুৎফুর রহমান ক্বাসিমী সহ অন্যান্য কমিউনিটি লীডারদের "আল মুনীর ফাউন্ডেশন সম্মাননা এওয়ার্ড" প্রদান করা হয়েছে।

গত ৮ আগষ্ট রবিবার বিকাল ৩ টায় আন্তর্জাতিক সম্মেলন শুরু হয় ও সন্ধ্যা ৮ টায় সমাপ্ত হয়েছে। সেখানে স্হানীয় ও আন্তর্জাতিক স্কলাররা বক্তব্য রেখেছেন। আমেরিকার গ্যান্ড মুফতী ও আল মুনীর ফাউন্ডেশনের চেয়ারম্যান মুনীর আহমদ আখুনের সভাপতিত্বে ও জামিয়া জাকারিইয়া মহিলা টাইটেল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা সৈয়দ ফাহাদ হুসাইনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসিডেন্ট ট্রাম্পের এডভাইজার মিষ্টার সাজিদ তাড়ার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন 
বিশিষ্ট কমিউনিটি লীডার ডাক্তার তাহের সিপিএ, 
বিশিষ্ট কমিউনিটি একটিভিষ্ট আইনুল হক। আন্তর্জাতিক স্কলারদের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা ফজলুর রহমান (পাকিস্তান), মাওলানা ফজলুর রহিম (পাকিস্তান), মাওলানা আজিজুর রহমান (পাকিস্তান)।

বিশেষ অতিথি হিসাবে মুফতী হাফিজ লুৎফুর রহমান ক্বাসিমীকে সম্মাননা প্রদান করা হয়েছে। উল্লেখ্য, মুফতী মুনীর আহমদ আখুন চেয়ারম্যান ইফতা বোর্ড ইন্টারন্যাশন্যাল ও মুফতী হাফিজ লুৎফুর রহমান ক্বাসিমী সেক্রেটারী জেনারেল হিসেবে দায়িত্ব পালন করছেন। এবং জামিয়া জাকারিইয়া সম্পুর্ণ মহিলা টাইটেল মাদ্রাসা। যেখান থেকে এবছরে চারজন আলিমা ও চারজন হাফিজা গ্র্যাজুয়েশন করেছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ