Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ডেট্রয়েট দুর্গা টেম্পলের বনভোজন অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৪:৩৩, ৪ আগস্ট ২০২১

ডেট্রয়েট দুর্গা টেম্পলের বনভোজন অনুষ্ঠিত

আনন্দঘেরা পরিবেশ আর বর্ণিল আয়োজনে যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের ডেট্রয়েট দুর্গা টেম্পলের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১ আগস্ট) সেন্টার লাইন সিটির মেমোরিয়াল পার্কে অনুষ্ঠিত বনভোজনে টেম্পলের সব সদস্য অংশ নেন।    

বনভোজনের শুরুতে চা চক্রে অংশ নেন টেম্পলের সদস্যরা। চা চক্রের পর শুরু হয় খেলাধুলা। দৌড়, মেয়েদের বালিশ বদল, রশি টানাটানি, তাসসহ মজার মজার আরও অনেক খেলায় অংশ নিয়ে আয়োজনকে প্রাণবন্ত করে রাখেন সবাই। 

নারীদের রশি টানাটাননি ও বালিশ খেলা ছিল হাস্যরসে ভরপুর। শিশু-কিশোদের খেলাগুলোও সবাই উপভোগ করেছেন। খেলা পরিচালনা করেন পাপ্পু দাস। পুরো আয়োজনজুড়ে ছিল গল্প-আড্ডা আর ফটোসেশন। 

dhakapost

দুপুর গড়াতেই মধ্যাহ্নভোজে অংশ নেন সবাই। খাবারের তালিকায় ছিল সাদা ভাত, গ্রিল চিকেন, খাশির রেজালা, সালাদ। ছিল নিরামিষও। সারাদিন তরমুজ, বিস্কুট, চা, কফি এবং শীতল পানীয়তে নিজেদের সতেজ রাখেন অংশগ্রহণকারী ও অতিথিরা।

ধারাবাহিক প্রচারণায় অংশ হিসেবে বনভোজনে অংশ নেন হ্যামট্রাম্যাক সিটি নির্বাচনে মেয়র এবং কাউন্সিলর প্রার্থীরা। সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মেয়র প্রার্থী কারেন মাজেউস্কি, কামাল রহমান, সাদ আলমাসমারি, কাউন্সিলর প্রার্থী মুহিত মাহমুদ, আরমানি আছাদ ও আবু আহমেদ মুছা। অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট কমিউনিটি অ্যাক্টিভিস্ট নাজেল হুদা।

সবশেষে ছিল আকর্ষণীয় র‌্যাফেল ড্র। পুরষ্কারের মধ্যে ছিল ল্যাপটপ, টেলিভিশন সেট, এয়ার কন্ডিশন, ট্যাব, মাইক্রোওভেনসহ আকর্ষণীয় নানা পুরস্কার। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন পঙ্কজ দাস, প্রদীপ চৌধুরী, নীতেশ সুত্রধর ও উজ্জ্বল সূত্রধর।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ