Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সান্তা ক্রুজ কাউন্টিতে কনসার্ট থেকে করোনার প্রাদুর্ভাব

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৭:০৯, ৩০ জুলাই ২০২১

সান্তা ক্রুজ কাউন্টিতে কনসার্ট থেকে করোনার প্রাদুর্ভাব

সান্তা ক্রুজ কাউন্টিতে লস এঞ্জেলেসভিত্তিক একটি ব্যান্ডের কনসার্ট থেকে করোনার প্রাদুর্ভাব দেখা গিয়েছে। 

গ্রেটফুল শ্রেড নামক ব্যান্ডটি ১৮ জুলাই ফেলটন মিউজিক হলে একটি ইনডোর কনসার্টের আয়োজন করে। কনসার্টটি অনুষ্ঠিত হবার  পরপর  ব্যান্ডটি ও তার ক্রুর সকল সদস্য করোনা আক্রান্ত হয়েছে। কনসার্টটিতে উপস্থিত ব্যক্তিরাও করোনা আক্রান্ত হয়েছে।

ব্যান্ডটি এই ব্যাপারে তাদের ইনস্ট্রাগ্রামে একটি পোস্ট দিয়েছে। তারা জানায়, টিকার সম্পূর্ণ ডোজ নেওয়ার পরেও তাদের ব্যান্ড ও ক্রু-এর সকল সদস্য করোনা আক্রান্ত হয়েছে।

ব্যান্ডটি এখন কনসার্টটিতে উপস্থিত ছিলো এমন সকল ব্যক্তিকেই করোনা পরীক্ষার আহ্বান জানিয়েছে।

ভেন্যুটির মালিক ইতোমধ্যে সান্তা ক্রুজ কাউন্টির জনস্বাস্থ্য অধিদপ্তরকে এ ব্যাপারে জানিয়েছে।

ভেন্যুটি ৫ আগস্ট পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। ভেন্যুটি জানিয়েছে, তারা তাদের নীতিমালায় পরিবর্তন আনবে ।

প্রাদুর্ভাবের ফলে, ফেলটন মিউজিক হলে ভবিষ্যতের কনসার্টে অংশ নেওয়া যে কাউকে মাস্ক ব্যবহার করতে হবে এবং সমস্ত কর্মচারীদের  অবশ্যই টিকা গ্রহণ করতে হবে।

সান্তা ক্রুজ কাউন্টি গ্রেটফুল শেড ব্যান্ডটির অন্যান্য কনসার্টগুলোর ভেন্যু নিয়ে তদন্ত করছে। এর মধ্যে একটি কনসার্ট ১৮ জুলাইয়ে ফেলটন মিউজিক হলে ও আরেকটি ১৭ জুলাইয়ে রোরিং ক্যাম্প ভেন্যুতে অনুষ্ঠিত হয়েছে। 

সান্তা ক্রুজ কাউন্টি কমিউনিকেশন ম্যানেজার জেসন হপপিন বলেন, ‘আমরা ব্যাপারটি নিয়ে তদন্ত চালাচ্ছি। আমরা এখনো পুরোভাবে ঘটনাটি বোঝার চেষ্টা করছি।‘

তারা জানাচ্ছে যে তারা তাদের নীতিমালায় নতুন কোন বাধ্যবাধকতা যোগ করবে না।

হপপিন বলেন, ‘আমরা নতুন কোন বাধ্য-বাধকতা যোগ করছি না। কারণ, এসকল সমস্যার সমাধান খুব সহজ। এখন সবজায়গায় টিকা পাওয়া যায়। কিন্তু দুখের বিষয় যে তরুণ-তরুণীদের মধ্যে টিকা নেওয়ার হার খুব কম। আর এইসব কনসার্টে তরুণ-তরুণীরাই অংশগ্রহণ করে।‘


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ