Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

লস এঞ্জেলেস ফরেস্ট থেকে প্রেমিকযুগলের মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১১:৪৭, ৮ জুলাই ২০২১

আপডেট: ১১:৫০, ৮ জুলাই ২০২১

লস এঞ্জেলেস  ফরেস্ট থেকে প্রেমিকযুগলের মরদেহ উদ্ধার

লস এঞ্জেলেস ন্যাশনাল ফরেস্ট থেকে এক যুগলের মরদেহ উদ্ধার করা হয়েছে। কর্তৃপক্ষ জানায়, মৃত ওই তরুণ-তরুণীকে শেষ বারের মত ওই বনেই দেখা যায়।

মৃতদেহ শনাক্তকরণের প্রক্রিয়া চলছে। মৃতদেহগুলো তারা ১৯ বছর বয়সী সোফি এডওয়ার্ডস ও তাঁর প্রেমিক ১৯ বছর বয়সী ইথান মানজানোর সন্ধান করতে গিয়ে খুঁজে পায়। কর্তৃপক্ষ জানায় যে তারা যুগলটির জিনিস-পত্র খুঁজে পেয়েছে। জিনিসপত্র দিয়ে তারা মৃতদেহকে প্রাথমিকভাবে সনাক্ত করেছে।

লস এঞ্জেলস কাউন্টি শেরিফের ডিপার্টমেন্ট জানায়, বৃহস্পতিবার (১ জুলাই) দুপুর ১.৩০ এর দিকে যুগলটিকে হাইওয়ের ৫১নং মাইল মার্কারের নিকট দেখা গিয়েছিলো। 

অপরদিকে, এঞ্জেলস ক্রেস্ট হাইওয়ের ৭২নং মাইল মার্কারের নিকট একটি গাড়ির ধ্বংসাবশেষ পাওয়া গিয়েছে।

অনুসন্ধানে সহায়তাকারী দুইজন স্বেচ্ছাসেবক ধারণা করছে যে যুগলটি সম্ভবত এই গাড়ি ব্যবহার করেছিলো। কর্তৃপক্ষ জানায় যে তারা গাড়ির মালিকের সন্ধান করছে।

শেরিফের ডেপুটি শন দি বুস্কি বলেন ‘যুগলটি একটি রুপালি রঙের গাড়ি ব্যবহার করছিলো। গাড়িটি মানজানো চালাচ্ছিলো। গাড়িটির নাম্বার 6BFA756।‘

যুগলটির পরিবারবর্গ এই ঘটনায় শোকতপ্ত।

ইথানের বাবা এল মানজানো বলেন ‘আমি বিশ্বাস করতে পারছি না যে আমি আমার ছেলেকে দাফন করছি। ওর বয়স মাত্র ১৯ বছর ছিলো।‘

এডওয়ার্ডের বোন, চেইনি চেসসি বলেন ‘ও অসাধারণ একটি মেয়ে ছিলো। ও অনেক বুদ্ধিমান ও দয়ালু ছিলো।‘

ডু বিস্কি জানান, এডওয়ার্ডস শ্বেতাঙ্গ ছিলো। তাঁর উচ্চতা ছিলো ৫ ফুট ৩ ইঞ্চি এবং ওজন ছিলো ৪৩ কেজি। তাকে শেষবার একটি কালো কোট, ধূসর রঙ্গের শার্ট, নীল জিনস ও লাল কালারের বুট পড়া দেখা গিয়েছিলো। তাঁর মাথায় একটি লাল রঙ্গের ব্যান্ডানা বাঁধা ছিলো।

ইথান মানজানো একটি অজানা মানসিক রোগে ভুগছিলো। মানজানোর উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি ও ওজন ৬১ কেজি ছিলো। তাঁর চোখের রঙ বাদামি ও চুলের রঙ কালো ছিলো। সে তাঁর প্রেমিকার মতো ধূসর রঙের শার্ট ও কালো জিনস পড়েছিলো।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ