Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

পার্কচেষ্টার মসজিদ ট্রাস্টি বোর্ডচেয়ারম্যানসহ ৪ সদস্যের পদত্যাগ

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:৫২, ৫ জুলাই ২০২১

আপডেট: ০৪:০২, ৬ জুলাই ২০২১

পার্কচেষ্টার মসজিদ ট্রাস্টি বোর্ডচেয়ারম্যানসহ ৪ সদস্যের পদত্যাগ

নিউইয়র্কে বাঙালী অধ্যুষিত ব্রঙ্কসের প্রাচীনতম মসজিদ পার্কচেষ্টার জামে মসজিদের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আবুবকর চৌধুরী সহ ৪ সদস্য পদত্যাগ করেছেন। ৭ সদস্য বিশিষ্ট ট্রাস্টি বোর্ডের পদত্যাগী অন্য সদস্যরা হলেন, সিরাজ উদ্দিন আহমদ সোহাগ, এডভোকেট আলাউদ্দিন আহমেদ এবং সাফকাত চৌধুরী। খবর ইউএসএনিউজঅনলাইন’র।
মসজিদের সভাপতি জয়নাল আবেদীন চৌধুরী গত ২ জুলাই তাদের পদত্যাগের বিষয়টি ইউএসএনিউজঅনলাইন.কমকে নিশ্চিত করেন। ট্রাস্টি বোর্ড থেকে পদত্যাগীরা পার্কচেষ্টার জামে মসজিদের সভাপতি বরাবর লিখিত তাদের পদত্যাগ পত্রের কপি ইউএসএনিউজঅনলাইন.কম এর কাছেও প্রেরণ করেছেন।
ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আবুবকর চৌধুরী মসজিদের সভাপতি বরাবর লিখিত পদত্যাগ পত্রে দায়িত্ব পালনে অপারগতার কথা উল্লেখ করে তার পদত্যাগ পত্র গ্রহণ করার অনুরোধ জানিয়েছেন।

অপরদিকে, ট্রাস্টি বোর্ডের অন্য ৩ সদস্য সিরাজ উদ্দিন আহমদ, আলাউদ্দিন আহমেদ ও সাফকাত চৌধুরী মসজিদের সভাপতি বরাবর যৌথ স্বাক্ষরে তাদের পদত্যাগ পত্র দাখিল করেন। তাদের যৌথ স্বাক্ষরিত পদত্যাগ পত্রে ট্রাস্টি বোর্ডের কতিপয় সদস্য সহ কার্যকরী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উত্থাপন করে এর প্রতিবাদে তারা পদত্যাগ করেন বলে উল্লেখ করেন।

সংবাদটি শেয়ার করুনঃ