Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ওমানে ঈদুল আজহায়ও থাকবে লকডাউন

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৯:৫৯, ৯ জুলাই ২০২১

ওমানে ঈদুল আজহায়ও থাকবে লকডাউন

করোনাভাইরাসের সংক্রমণ রোধে নতুন করে লকডাউনের ঘোষণা দিয়েছে আরব দেশ ওমান। আগামী ১৬ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত দেশটিতে লকডাউন কার্যকর থাকবে। অর্থাৎ পবিত্র ঈদুল আজহাও এর আওতায় থাকছে। লকডাউন চলাকালীন বিকেল ৫টা থেকে ভোর ৪টা পর্যন্ত সব ধরনের বাণিজ্যিক কার্যক্রম, মানুষ এবং যান চলাচল বন্ধ থাকবে। গত মঙ্গলবার এ ঘোষণা দিয়েছে দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

সিদ্ধান্ত অনুযায়ী, ঈদুল আজহার নামাজ, কোরবানির পশুর হাট এবং সব ধরনের গণজমায়েত নিষিদ্ধ থাকবে। পারিবারিক ও সামাজিক অনুষ্ঠান, ঈদের শুভেচ্ছা বিনিময় এবং সম্মিলিত উৎসবও এর আওতাভুক্ত থাকবে।


এদিকে করোনার প্রকোপ কম থাকায় মুসান্দাম গভর্নোরেটে বাণিজ্যিক কার্যক্রম, মানুষের চলাচল এবং গাড়ি চলবে। এদিকে. দেশটি মিসরের ওপর ভ্রমণ নিষেধাজ্ঞা তুলে নিয়েছে। একই সঙ্গে সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া, ইরাক, ইরান, তিউনিসিয়া, লিবিয়া, আর্জেন্টিনা, কলম্বিয়া, ব্রুনাইয়ের ওপর ভ্রমণ নিষেধাজ্ঞা আরোপ করেছে দেশটি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ