Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আমেরিকায় জি-৫-এর নতুন ভুবন চালু

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ০২:৫৭, ৫ জুলাই ২০২১

আপডেট: ০২:৫৮, ৫ জুলাই ২০২১

আমেরিকায় জি-৫-এর নতুন ভুবন চালু

আমেরিকায় চালু হলো জি-৫ এর নতুন ভুবন। ‘সাউথ এশিয়া এন্টারটেইনমেন্ট’ শিরোনামে সেখানে রয়েছে ভারত, পাকিস্তান ও বাংলাদেশের বিভিন্ন সিনেমা ও টিভি শো। এর মধ্যে ২০০ অরজিনালস, ৩৫০০ সিনেমা ও ১৬০০ টিভি শো রয়েছে। যে কেউ চাইলে নির্দিষ্ট ফি দিয়ে ডব্লিউডব্লিউডব্লিউ.জি৫.কম-এ গিয়ে এই সার্ভিসটি সাবস্ক্রাইব করতে পারবেন। জি নেটওয়ার্ক কর্তৃপক্ষ জানিয়েছে, জি-৫ বিশ্বের সবচেয়ে বড় স্ট্রিমিং সার্ভিস, যারা সাউথ এশিয়ান কনটেন্ট দিয়ে থাকে। এটি উদ্বোধন হওয়ার মাধ্যমে যুক্তরাষ্ট্রে বসবাসরত সাউথ এশিয়ান কমিউনিটির মানুষ ছাড়াও অন্যরা এই মাল্টিকালচারের সব বিনোদনমূলক অনুষ্ঠান দেখার সুযোগ পাবে।

জি-৫ এর উদ্বোধন উপলক্ষে গত ২২ জুন রাতে ভার্চুয়ালি এক অনুষ্ঠান হয়। এর উদ্বোধন করেন জি ৫ গ্লোবালের চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ। এই প্ল্যাটফর্ম চালু হওয়ায় আনন্দ প্রকাশ করে তিনি বলেন, জি-৫ দক্ষিণ এশীয় প্রবাসীদের বিনোদনের বিশাল ভুবনে সম্পৃক্ত করছে। এটি তাদের, তাদের সংস্কৃতি এবং তাদের ভাষার মধ্যে একটি শক্তিশালী সেতু। এটি এমন একটি প্ল্যাটফর্ম, যার মাধ্যমে তাদের স্টোরিগুলো আন্তর্জাতিক মঞ্চে প্রদর্শিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালি যোগ দেন জনপ্রিয় অভিনেত্রী, প্রযোজক, অ্যাক্টিভিস্ট ও উদ্যোক্তা প্রিয়াঙ্কা চোপড়া জোনস। তিনি জি-৫ কে অভিনন্দন জানিয়ে বলেন, আজ দক্ষিণ এশিয়া থেকে সমস্ত স্পটলাইট উপভোগ করেছি। বিশ্বজুড়ে নতুন দর্শকদের বিনোদন উপভোগ করার অপেক্ষায় রয়েছি। জি বিনোদনের ডিজিটাল বিজনেস ও প্ল্যাটফর্মের প্রেসিডেন্ট অমিত গোয়েঙ্কা বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রে জি-৫ চালু করা আমাদের জন্য একটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ মুহূর্ত। আমাদের এই বাজারের সাথে দুই দশকেরও বেশি সময় ধরে সংযোগ রয়েছে। আমাদের চ্যানেলগুলো দর্শকদের জন্য এখানে সেরা সেরা ভারতীয় বিনোদন এনেছে। জি-৫ দর্শকদের জন্য ভারত, পাকিস্তান ও বাংলাদেশজুড়ে ছড়িয়ে-ছিটিয়ে থাকা ১ লাখ ৩০ হাজার ঘণ্টা গল্পের একটি অতুলনীয় লাইব্রেরি রয়েছে। জি টিভি, জি তেলেগু, জি তামিল, জি বাংলা এবং অন্যদের মতো জি চ্যানেলগুলোর ১৬০০+ সেরা-প্রিয় টিভি শো, বলিউড ৩৫০০+ মুভিসহ কয়েকটি বলিউড ব্লকবাস্টার রয়েছে। বড় বলিউড তারকাদের সাথে ২০০+ অরিজিনাল, ৬০০+ মিউজিক, হেলথ, লাইফস্টাইল ভিডিও শিগগিরই যুক্ত করা হবে। ব্যবহারকারীরা রোকু ডিভাইস, স্যামসাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি ও অ্যামাজন ফায়ার স্টিক থেকে গুগল প্লে স্টোর/আইওএস অ্যাপ স্টোর থেকে জি ৫ অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। জি-৫ www.ZEE5.com এও পাওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুনঃ