Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বন্দুক সহিংসতার বিরুদ্ধে এনওয়াইপিডির ব্যতিক্রমী উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩০, ২৯ জুন ২০২২

আপডেট: ০১:৩২, ২৯ জুন ২০২২

বন্দুক সহিংসতার বিরুদ্ধে এনওয়াইপিডির ব্যতিক্রমী উদ্যোগ

নিউইয়র্কে প্রায়ই ঘটছে বন্দুক সহিংসতার ঘটনা। অধিকাংশ ক্ষেত্রে এগুলোতে জড়িত থাকতে দেখা যায় তরুণ প্রজন্মকে। বিষয়টি বিবেচনায় নিয়ে এনওয়াইপিডি কমিউনিটি অ্যাফেয়ার্স এবং ১০৩ প্রিসেন্টের উদ্যোগে সচেতনতামূলক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। 

গত ২৪ জুন বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত কুইন্সের রুফস কিং পার্কে এই আয়োজন সম্পন্ন হয়। ‘ফর দ্যা কিডস, ফর দেয়ার ফিউচার, ইয়ুথ এগেইনস্ট গান ভায়োলেন্স’-এই স্লোগানে সেখানে মিলিত হন বিপুল সংখ্যত শিশু-কিশোর ও তাদের অভিভাবকরা। 

আয়োজনজুড়ে শিশুদের জন্য ছিল- স্ন্যাকস, প্রার্থনা, গেম ট্রাক এবং রক ওয়াল। এর পাশাপাশি বন্দুক সহিংসতা মোকাবেলায় করণীয় ঠিক করতে মতবিনিময় সভায় মিলিত হন স্থানীয় রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ। 

তারা বলেন, বন্দুক সহিংসতায় জড়িয়ে পড়ছে তরুণরা, যা কমিউনিটির জন্য অশনিসংকেত। এ ব্যাপারে সবার আগে এগিয়ে আসতে হবে পরিবারকে। অনুষ্ঠানে মুসলিম কমিউনিটির পক্ষ থেকে বক্তব্য রাখবেন বিশিষ্ট ইন্টারফেইথ লিডার ইমাম মুহাম্মদ শহীদুল্লাহ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ