Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলা প্রেস ক্লাব অব মিশিগানের আহ্বায়ক কমিটি গঠন

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

প্রকাশিত: ২২:৫৫, ১৪ মার্চ ২০২২

বাংলা প্রেস ক্লাব অব মিশিগানের আহ্বায়ক কমিটি গঠন

বাংলা প্রেস ক্লাব অব মিশিগানকে গতিশীল করার লক্ষ্যে নয়া আহবায়ক কমিটি গঠন শাহেদ হক আহবায়ক এবং শামীম আহসান সদস্য সচিব

বাংলা প্রেসক্লাব অব মিশিগানকে গতিশীল করার লক্ষ্যে যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে বসবাসরত বাংলা মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীদের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে  বাংলা প্রেস ক্লাব অব মিশিগান-এর নয়া আহবায়ক কমিটি গঠন করা  হয়েছে। গত ১২ মার্চ, শনিবার বিকালে বাংলা টাউন খ্যাত হ্যামট্রামিক শহরের বাংলাদেশ এভিনিউস্থ কাবাব হাউজ মিলনায়তনে এ কমিটি ঘোষণা করা হয়। 

 

 

 

 

 

 

 

 

 

 

 


এতে সভাপতিত্ব করেন সংঠনের অন্যতম সহ-সভাপতি এবং আরটিভি যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলাল। সঞ্চালক ছিলেন ক্লাবের সহকারী সাধারণ সম্পাদক ও মিশিগান প্রতিদিন সম্পাদক ফারজানা চৌধুরী পাপড়ি।  

বৈঠকে সর্ব সম্মতিক্রমে ঠিকানা পত্রিকার মিশিগান প্রতিনিধি সাংবাদিক সৈয়দ শাহেদুল হককে আহবায়ক এবং  দৈনিক খোয়াই পত্রিকার সম্পাদক রোটারিয়ান শামীম আহছান-কে সদস্য সচিব করা হয়। 

আহবায়ক কমিটির সদস্যরা হলেন এনটিভি প্রতিনিধি সেলিম আহমদ,  আরটিভি যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলাল, সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্ময় আচার্য্য, মিশিগান প্রতিদিন সম্পাদক ফারজানা চৌধুরী পাপড়ি, সুপ্রভাত মিশিগান নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, জনকন্ঠ প্রতিনিধি রফিকুল হাসান চৌধুরী তুহিন, বাংলাদেশ প্রতিদিনের আশিকুর রহমান, ঢাকা পোস্টের তোফায়েল রেজা সোহেল, মানবকন্ঠের সাহেল আহমেদ, সাংবাদিক দেওয়ান মো. কাউসার ও টিবিএন-২৪  প্রতিনিধি মাহফুজুর রহমান শাহীন। 

১২ মার্চে অনুষ্ঠিত সভায় গঠনতন্ত্র প্রণয়নের জন্য সিনিয়র  সাংবাদিক মোস্তফা কামালকে প্রধান করে একটি উপ-কমিটি গঠন করা হয়েছে। কমিটি শীঘ্রই তাদের কার্যক্রম শুরু করবেন বলা জানা গেছে। 

এখানে আরো উল্লেখ্য যে, গত বছরের ১৫ আগষ্ট মিশিগানে বসবাসরত বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিকদের সাধারণ সভায় বাংলা প্রেসক্লাব অব অব মিশিগানের একটি অস্থায়ী কমিটি গঠনের মধ্যে দিয়ে এর যাত্রা শুরু হলেও কমিটি আশানুরূপ তৎপরতা দেখাতে না পারায় গত ১২ মার্চ ক্লাবের সকল সদস্যদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আশা করা হচ্ছে নতুন আহবায়ক কমিটি সংগঠনের জন্য একটি  গঠনতন্ত্র প্রনয়ন করবেন এবং গঠনতন্ত্র অনুযায়ী যথাশীঘ্র একটি নির্বাচন অনুষ্ঠানের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনে পদক্ষেপ নিবেন।

সংবাদটি শেয়ার করুনঃ