Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে মুনা মিডিয়া বিভাগের কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৭, ১০ জুন ২০২৪

নিউইয়র্কে মুনা মিডিয়া বিভাগের কর্মশালা অনুষ্ঠিত

প্রত্যেকটি ক্ষেত্রে বিবেকনির্ভর সাংবাদিকতা এখন খুবই প্রয়োজন। গত ২ জুন মুনা নিউইয়র্ক মিডিয়া বিভাগের কর্মশালায় এ কথা বলেন সাপ্তাহিক বাংলাদেশ পত্রিকার সম্পাদক ডা: ওয়াজেদ এ খান। নিউইয়র্ক নর্থ ও সাউথ জোন কর্তৃক আয়োজিত কর্মশালা অনুষ্ঠিত হয় মুনা সেন্টার অফ জ্যাকসন হাইটসে।

এতে সভাপতিত্ব করেন মুনা ন্যাশনাল এসিস্টেট এক্সিকিউটিভ ডাইরেক্টর আনিসুর রহমান গাজী। এতে সভাপতিত্ব করেন মুনা ন্যাশনাল এসিস্টেট এক্সিকিউটিভ ডাইরেক্টর আনিসুর রহমান গাজী।

রিপোর্ট লেখার পদ্ধতি ও কমিউনিটি সাংবাদিকতার উপর আলোচনা করেন সাপ্তাহিক বাংলাদেশ পত্রিকার সম্পাদক ডা: ওয়াজেদ এ খান, রিপোর্ট তৈরীতে বাংলা বানান ও উচ্চারণ বিষয়ে আলোচনা করেন ইটিভির সাবেক নিজউ এডিটর মাহাথির ফারুকী।

আমন্ত্রতি অতিথি ছিলেন এমসিটিভি ইউএস’র সিইও ও প্রেসিডেন্ট প্রবীণ সাংবাদিক কাজী সামসুল হক, সাপ্তাহিক রানার পত্রিকার সম্পাদক জয়নাল আবেদীন।

শুরুতে দারসুল কুরআন পেশ করেন মুনা জ্যাকসন হাইটস চ্যাপ্টারের সভাপতি নাসির উদ্দিন আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন নিউইয়র্ক সাউথ জোন মিডিয়া বিভাগের পরিচালক আমিনুর রসুল জামসেদ। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক মমিনুল ইসলাম মজুমদার।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ