Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

শতদলের ১৫ বছর পূর্তি উপলক্ষে বিশেষ অনুষ্ঠান ৪ আগস্ট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৫৯, ১০ জুন ২০২৪

শতদলের ১৫ বছর পূর্তি উপলক্ষে বিশেষ অনুষ্ঠান ৪ আগস্ট

নিউইয়র্কের সুপরিচিত সামাজিক-সাংস্কৃতিক সংগঠন শতদল-এর ১৫ বছর পূর্তি উপলক্ষে শিকড় থেকে শিখরে শীর্ষক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী ৪ আগস্ট বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত বিশেষ এই অনুষ্ঠান সম্পন্ন হবে নিউইয়র্কের উডসাইডের কুইন্স প্যালেসে।

অনুষ্ঠানে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন ড. জিয়াউদ্দিন আহমেদ। প্রধান অতিথির আসন অলংকৃত করবেন নিউইয়র্কের বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল মোহাম্মদ নাজমুল হুদা।

এছাড়া আমন্ত্রিত অন্যান্য অতিথিরা হলেন—ড. নুরুন নবী, ড. গুলশান আরা কাজী, হাসান ফেরদৌস, রাহাত হোসেন, গোলাম ফারুক ভূইয়া, নার্গিস আহমেদ, আতিকুর রহমান, ইব্রাহিম চৌধুরী, কাজী জহিরুল ইসলাম, এবিএম সালেহ উদ্দিন, ওয়াদুল ভূইয়া, বেদারুল ইসলাম বাবলা, শামসুদ্দিন আজাদ, মোহাম্মদ নাজমুল আহসান, শাহাবুদ্দিন সাগর, শাহাদাত হাসান ও মোশাররফ হোসেন।

অনুষ্ঠানের সার্বিক পরিকল্পনা ও নির্দেশনায় থাকবেন শতদলের সভাপতি কবির কিরণ। মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে শতদল টিভি, মিলেনিয়াম টিভি, চ্যানেল৭৮৬ এবং সাপ্তাহিক নবযুগ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ