Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

এস্টোরিয়ায় এশিয়ান-আমেরিকান কৃতি ব্যক্তিত্বদের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৪৮, ৪ জুন ২০২৪

এস্টোরিয়ায় এশিয়ান-আমেরিকান কৃতি ব্যক্তিত্বদের মিলনমেলা

এস্টোরিয়ায় অবস্থিত দ্য মিউজিয়াম অফ দ্য মুভিং ইমেজ-এ ‘এসেন্ট : আওয়ার হেরিটেজ আওয়ার পাওয়ার’ শীর্ষক সিম্পোজিয়াম অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি এই অনুষ্ঠান উপলক্ষে সেখানে বসেছিলো এশিয়ান আমেরিকান কৃতি ব্যক্তিত্বদের মিলনমেলা।

এশিয়ান আমেরিকানদের সম্মানে এমন আয়োজনের জন্য স্থানীয় কাউন্সিল মেম্বার শেখর কৃষ্ণান ও কাউন্সিল মেম্বার লিন্ডা লী’র প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন স্যার ড. আবু জাফর মাহমুদ। আয়োজনে আগামী প্রজন্মের আমেরিকানদের জন্য ছিল শিক্ষনীয় অনেক তথ্য ও উপদেশ।

আয়োজন উজ্জল করেছেন গোল্ডম্যান স্যাক্স বিডিসি’র কো সিইও এলেক্স চি, ইউবিএস আমেরিকান-এর সিইও নওরীন হাসান, ইউআরএল মিডিয়ার প্রধান মিত্র কালিতাসহ বিখ্যাত সব এশিয়ান আমেরিকান।

বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান বাংলাদেশি হিসেবে একমাত্র আমন্ত্রিত ছিলেন গ্লোবাল পিস অ্যামব্যাসেডর, পিপল ইউনাইটেড ফর প্রোগ্রেস এর প্রেসিডেন্ট স্যার ড. আবু জাফর মাহমুদ। তার সঙ্গে ছিলেন বিশিষ্ট ট্রেড ইউনিয়ন নেতা মিলন রহমান ও জেবিটিভি’র সাংবাদিক কলাকুশলিরা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ