Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

রিয়েল এস্টেট এক্সপো নিয়ে মুখোমুখি লিটন আহমেদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:০৯, ২৯ এপ্রিল ২০২৪

রিয়েল এস্টেট এক্সপো নিয়ে মুখোমুখি লিটন আহমেদ

ইউএস-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি তথা ইউএসবিসিসিআই-এর উদ্যোগে বিভিন্ন সময় বিভিন্ন ইভেন্ট হাতে নেওয়া হয়। তারই ধারাবাহিকতায় এবার আয়োজন করা হয়েছে রিয়েল এস্টেট এক্সপো-২০২৪।

এই এক্সপো কেন আয়োজন করা হচ্ছে, এর মাধ্যমে মানুষকে কী কী সুবিধা দেওয়া হবে—চ্যানেল ৭৮৬ এর মুখোমুখি হয়ে এমন আরও নানা প্রশ্নের জবাব দিয়েছেন ইউএসবিসিসিআই-এর প্রেসিডেন্ট লিটন আহমেদ।

উপস্থাপকের প্রশ্নের উত্তরে তিনি জানান, নিউইয়র্কসহ অন্যান্য স্টেটে বাড়ি কেনার ক্ষেত্রে অনেকে ঝামেলায় পড়েন। কারণ এ সম্পর্কে ক্রেতারা তেমন কিছুই জানেন না। আবার বাড়ি কেনার ক্ষেত্রে নিউইয়র্ক সিটি হয়তো অনেক সুযোগ-সুবিধা দিয়ে রেখেছে, যেটা অনেকেই জানে না।

এক্সপোতে এ ব্যাপারে একাধিক সেমিনারের আয়োজন করা হয়েছে। সেমিনারগুলোতে বাড়ি কেনার খুটিনাটি বিষয় নিয়ে আলোচনা হবে এবং এ সংক্রান্ত যে কোনো প্রশ্নের জবাব দেওয়া হবে।

একটা বাড়ি কিনতে গেলে কী রকম প্রস্তুতি থাকতে হয়, সেটাও জানানো হবে। শুধু অর্থ থাকলেই কেউ বাড়ি কিনে ফেললো, ব্যাপারটা কিন্তু মোটেও এমন নয়।

সিটি প্রশাসন, মর্টগেজ, অ্যাটর্নি, ব্যাংক লোন, লিখিত চুক্তি—এই সবগুলো ডিপার্টমেন্ট একত্র করার চেষ্টা করা হচ্ছে রিয়েল এস্টেট এক্সপোতে।

যেন মানুষকে হয়রানি না হতে হয়। লিটন আহমেদ জানান, এক্সপোটি অনুষ্ঠিত হবে আগামি ১৮ মে শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৬টা পর্যন্ত লাগুর্ডিয়া ম্যারিয়ট হোটেলে। পাশাপাশি ৬টা সেমিনার আছে। সেগুলো চলবে ১১টা থেকে ৫টা পর্যন্ত। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ