Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সুচিত্রা সেন আইবিএফএফ পুরস্কার পেলেন রাজুব ভৌমিক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪৬, ২৯ এপ্রিল ২০২৪

সুচিত্রা সেন আইবিএফএফ পুরস্কার পেলেন রাজুব ভৌমিক

অল্প সময়ের অভিনয় জীবনেই চমক সৃষ্টি করেছেন অভিনেতা রাজুব ভৌমিক। সম্প্রতি পাশা চলচ্চিত্রের জন্য সুচিত্রা সেন ইন্টারন্যাশনাল বেঙলি ফিল্ম ফেস্টিভাল তথা আইবিএফএফ-২০২৪ এ সেরা অভিনেতার পুরস্কার লাভ করেন।

২১ এপ্রিল সন্ধ্যায় নিউইর্য়কের জ্যামাইকায় সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসবের এক ঝলমলে অনুষ্ঠানে তিনি পুরস্কার গ্রহন করেন। অনুষ্ঠানে দেশ বিদেশের শীর্ষ চলচ্চিত্র তারকা ফেরদৌস আহমেদ, চঞ্চল চৌধুরী, ঋতুপর্ণা সেনগুপ্ত, পায়েল সরকার, তমা মির্জাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

রাজুব বলেন, সুচিত্রা সেন আইবিএফএফ-এর সেরা অভিনেতার পুরষ্কারের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞ। পাশা চলচ্চিত্রটি আমার অভিনীত ক্ষুদ্র একটি প্রয়াশ। এর পেছনে রয়েছে অসংখ্য ঘন্টার কঠোর পরিশ্রম, অসীম আবেগ এবং চলচ্চিত্র তৈরির প্রতি গভীর ভালোবাসা।

‘যারা এই সিনেমাটি বাস্তবে রূপ দিতে সাহায্য করেছেন আমি প্রত্যেকের প্রতি কৃতজ্ঞ। পুরস্কারটি আমাদের পরিচালক তানিম আহমেদ এবং নাট্য প্রশিক্ষক শরীফ হোসেন ইমনকে উৎসর্গ করতে চাই। যাদের অসীম ধৈর্য এবং প্রেরণা আমাকে এই পারফরম্যান্সের জন্য প্রস্তুত করেছে।’


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ