Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

লং আইল্যান্ডে বাংলাদেশি কমিউনিটির ঈদ পুর্ণমিলনী ও বৈশাখী উৎসব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪২, ২৯ এপ্রিল ২০২৪

লং আইল্যান্ডে বাংলাদেশি কমিউনিটির ঈদ পুর্ণমিলনী ও বৈশাখী উৎসব

নিউইয়র্কের বাঙালিদের মাঝে সামাজিক বন্ধন সুদৃঢ় করতে ঈদ পরবর্তী পূর্ণমিলনী ও বৈশাখী উৎসবের আয়োজন করেছে নাসাউ বাংলাদেশি কমিউনিটি। ২১ এপ্রিল লং আইল্যান্ডে এই অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

এতে ব্যবসায়ী, রাজনীতিবিদ, সিনেটর ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বৈশাখী মেলা, নাচ-গান, বাচ্চাদের খেলাধুলা, পুঁথি পাঠ, ম্যাজিক শোসহ নানান আয়োজন ছিল।

এসব অনুষ্ঠান উপভোগ করতে প্রবাসীরা এসেছিলেন বাঙালি সাজে। মূলত প্রবাসের মাটিতে বেড়ে ওঠা শিশু-কিশোরদের বাংলাদেশের নিজস্ব কৃষ্টি কালচার ও উৎসবের সঙ্গে পরিচিতি এবং যুক্ত থাকার উদ্দেশ্যে এই আয়োজন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা দি ইউনাইটেড স্টেটস সুপ্রিম কোর্ট বারের সদস্য, বাংলাদেশি আমেরিকান এটর্নী এট ল মঈন চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাসাউ বাংলাদেশি কমিউনিটির প্রেসিডেন্ট ক্যাপ্টেন মোতাছির মিয়া, সাধারণ সম্পাদক শামিবুর রহমান, ভাইস প্রেসিডেন্ট সোনিয়া হক, আশিকুজ্জামান চোধুরী, মনিরুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন কৃষ্ণা তিথি, শানু হোসাইন, অর্ণব ও আয়না মাহিবা। নাচ পরিবেশন করেন আরটিভি ইয়াং স্টার লিনা মানহা ও প্রিয়া ডায়েস। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ