Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

‘জব ক্রিয়েটর’ অ্যাওয়ার্ড পেলেন শেফ খলিলুর রহমান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩১, ২৯ এপ্রিল ২০২৪

‘জব ক্রিয়েটর’ অ্যাওয়ার্ড পেলেন শেফ খলিলুর রহমান

খলিল বিরিয়ানী হাউজের স্বত্তাধিকারী খলিলুর রহমান সফল ‘জব ক্রিয়েটর’ হিসেবে এওয়ার্ড পেয়েছেন। নিউইয়র্ক স্টেটের ‘একোমপেনি ক্যাপিটাল’ ১২তম বার্ষিক ইমিগ্র্যান্ট হেরিটেজ উইক এওয়ার্ডস প্রদান করে।

গোটা নিউইয়র্কের মধ্যে ৪ জন সফল ক্ষুদ্র ব্যবসায়ী ও উদ্যোক্তা এই পদক পান। এর মধ্যে একজন হলেন খলিলুর রহমান।

মেয়রের ডেপুটি চীফ অব স্টাফ এওয়ার্ড প্রাপ্ত ৪ জনের নাম উল্লেখ করে বলেন, তাদের ত্যাগ ও পরিশ্রম সিটি কৃজ্ঞতার সাথে স্মরন করছে। মনে রাখতে হবে, এই ইমিগ্রান্টস ও ক্ষুদ্র ব্যবসায়ীরাই সিটির প্রাণ।

এওয়ার্ড গ্রহনকালে খলিলুর রহমান বলেন, আমেরিকায় কর্মজীবন শুরু করেছিলাম রেষ্টুরেন্টে ডিসওয়াশারের কাজ দিয়ে। কিচেন হেলপার থেকে শেফ। কুলিনারি স্কুলে যাই কুকিং এর শিক্ষা নিতে। এরপর ২০১৭ সালে মাত্র ৫ জন কর্মচারি নিয়ে খলিল বিরিয়ানী রেষ্টুরেন্ট চালু করি।

২০২২ সালে প্রতিষ্ঠা করি খলিল ফাউন্ডেশন। চালু করেছি কমিউনিটির মানুষের জন্য জব ট্রেনিং।

তারা এখান থেকে ট্রেনিং নিয়ে পেশাদার শেফ হিসেবে চাকুরি করতে পারবেন। মানব সেবায় এ কাজটি আমি অব্যাহত রাখতে চাই। আমার প্রতিষ্ঠানে বর্তমানে শতাধিক কর্মচারি কাজ করছেন। তারা এ প্রতিষ্টানে কাজ করতে পেওে খুশি। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ