Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আইবিটিভিতে কোরআন প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪১, ৮ এপ্রিল ২০২৪

আইবিটিভিতে কোরআন প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণ

গ্র্যান্ড ফিনালে ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হয়েছে আইবিটিভি ইউএসএ-এর উদ্যোগে আয়োজিত মাসব্যাপী কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা-২০২৪। গত ২ এপ্রিল মঙ্গলবার উডসাইডের গুলশান ট্যারেসে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে এই আয়োজন সম্পন্ন হয়েছে।

বিভিন্ন পর্বে অংশগ্রহন করা প্রতিযোগিদের মধ্যে থেকে বিচারকদের দেয়া নম্বরের ওপর ভিত্তি করে সেরা তিনজনকে বেছে নেয়া হয় এবং পুরস্কৃত করা হয়। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হয়েছে সাঈদ মুসতায়িন বিল্লাহ, প্রথম রানারআপ শারাবান তহুরা ভুইয়া এবং দ্বিতীয় রানারআপ হয়েছে ইয়াসির আরাফাত।

বিভিন্ন পর্বের বিচারক ছিলেন ইমাম আবু জাফর বেগ, ইমাম মোহাম্মদ মুকিত এবং ইমাম সাঈদ মুসতানজিদ বিল্লাহ। প্রতিটি পর্ব সঞ্চালনা করেন মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহ।

বিজয়ী প্রতিযোগি এবং বিচারকদের হাতে সন্মাননা তুলে দেন আকাশ রহমান, এ্যাটর্নি মঈন চৌধুরী, গিয়াস আহমেদ, আসিফ চৌধুরী, নাইমা খান, আইবিটিভির সিইও জাকারিয়া মাসুদ এবং চেয়ারম্যান মিলা হোসেইন।

এই কোরআন প্রতিযোগিতার টাইটেল স্পনসর ছিলো মার্কস হোম কেয়ার, পাওয়ার্ড বাই আশা হোম কেয়ার, প্লাটিনাম স্পনসর আল-হারামাইন গ্রুপ, ডায়মন্ড স্পনসর হিলসাইড হোন্ডা এবং গোল্ড স্পনসর ছিলো রিয়েল এস্টেট ইনভেস্টর নুরুল আজিম, এ্যাটর্নী মঈন চোধুরী ও গিয়াস আহমেদ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ