Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মসজিদ নামিরার ইফতারে শেখর কৃষ্ণান ও আবু জাফর মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৫৮, ১ এপ্রিল ২০২৪

মসজিদ নামিরার ইফতারে শেখর কৃষ্ণান ও আবু জাফর মাহমুদ

নিউইয়র্কে মুনা সেন্টার অফ জ্যাকসন হাইটস পরিচালিত মসজিদ নামিরার উদ্যোগে বিশেষ আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৭ মার্চ অনুষ্ঠিত এই আয়োজনে উপস্থিত ছিলেন জয় বাংলাদেশ ও দ্য বে ওয়েভ সাময়িকীর সম্পাদক এবং বীর মুক্তিযোদ্ধা ড. আবু জাফর মাহমুদ।

তার আমন্ত্রণে মসজিদে মসুল্লিদের সঙ্গে ইফতারে অংশগ্রহণ করেন নিউইয়র্ক সিটির ডিস্ট্রিক্ট-২৫ এর কাউন্সিলম্যান শেখর কৃষ্ণান। অনুষ্ঠানে আবু জাফর মাহমুদ সম্পাদিত জয় বাংলাদেশ ও দ্য বে ওয়েভ সুধীবৃন্দের সামনে প্রদর্শন করা হয়।

ইফতারের আগে আবু জাফর মাহমুদ মানুষের জীবন, রাজনীতি, বিশ্বরাজনীতিতে বাংলাদেশের অবস্থান বিষয়ে উপস্থিত মুসলল্লিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। তিনি মসজিদ নামিরার উন্নয়ন প্রকল্পে তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে সর্বাত্মকভাবে সম্পৃক্ত থাকার কথা জানান।

একইভাবে বাংলাদেশি কমিউনিটি তথা ২৫ ডিস্ট্রিক্ট এর আওতাধীন বাঙালি মুসলিম সমাজের প্রতি আন্তরিক দৃষ্টিভঙ্গির কথা তুলে ধরেন কাউন্সিলম্যান শেখর। তিনি বাংলাদেশি মুসলিমদের পাশে থাকার কথা পুনর্ব্যক্ত করেন।

মুনা সেন্টার অফ জ্যাকসন হাইটস-এর সভাপতি মমিনুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা রফিকুল্লাহসহ মুনার দায়িত্বশীল নেতৃবৃন্দ। এছাড়া পৃথক কক্ষে সর্বস্তরের নারী পুরুষ উপস্থিত ছিলেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ