Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

হলিস মুসলিম কমিউনিটিতে তিন সংগঠনের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫৬, ২৪ মার্চ ২০২৪

হলিস মুসলিম কমিউনিটিতে তিন সংগঠনের ইফতার বিতরণ

রমজান উপলক্ষে নিউইয়র্কের মুসলিম কমিউনিটিতে ইফতারকেন্দ্রিক আয়োজনের ধুম পড়েছে। সেই ধারাবাহিকতায় তিনটি সংগঠনের যৌথ উদ্যোগে নিউইয়র্কের হলিস মুসলিম কমিউনিটি সেন্টারে ইফতার ও রমজানের গ্রোসারি সামগ্রী বিতরণ করা হয়েছে।

সংগঠনগুলো হলো—সেভ দ্য পিপল, ইউএমআর এবং ওয়ার্ল্ড হিউম্যানিটি সার্ভিস। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট-২৭ এর কাউন্সিল ওম্যান নাতাশা উইলিয়ামস।

অনুষ্ঠানে উপস্থিত থাকা অন্যান্য অতিথিরা হচ্ছেন—সি৩-১০৫ প্রিসেন্টের ইনচার্জ পাস্তর ফিলিপস ফেলাই, ছারছীনা হুজুর শাহ মোহাম্মদ সাইফুল্লাহ সিদ্দিকী, প্রফেসর মুফতি আজিজুর রহমান, কমিউনিটি অ্যাক্টিভিস্ট রাকিব আলী, হলিস মুসলিম কমিউনিটি সেন্টারের প্রতিষ্ঠাতা পরিচালক খন্দকার আলীম ও ইমাম মুহাম্মদ শহীদুল্লাহ, ওয়ার্ল্ড হিউম্যানিটি সার্ভিসের দায়িত্বশীল আনোয়ার খান, ইউথ লিডার হাফিজ ইরফান খান এবং কিডস রিসাইটার খন্দকার সায়ান।

ইফতার বিতরণের পূর্বে আলোচনায় অংশ নেন অতিথিরা। পরে ফিলিস্তিনিসহ বিশ্ব মুসলমানের সংকট উত্তরণ এবং সমৃদ্ধি কামনা করে মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।  


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ