Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে সাংবাদিকদের সম্মানে মুনার ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৪৪, ২৪ মার্চ ২০২৪

নিউইয়র্কে সাংবাদিকদের সম্মানে মুনার ইফতার মাহফিল

পবিত্র রমজান উপলক্ষে এবারও নিউইয়র্কের বাংলাদেশী মিডিয়া ব্যক্তিত্বদের সম্মানে মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা-মুনার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৯ মার্চ মুনা সেন্টার অফ জ্যাকসন হাইটসে আয়োজিত ইফতার মাহফিলে বক্তারা ফিলিস্তিনিদের ওপর যে জুলুম-নির্যাতন চলছে, তার সঠিক ও সত্য খবর বিশ্ববাসীর কাছে তুলে ধরার আহ্বান জানান।

মাহফিলে প্রধান অতিথি ছিলেন মুনার ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশীদ এবং বিশেষ অতিথি ছিলেন ন্যাশনাল এক্সিকিউটিভ ডিরেক্টর আরমান চোধুরী, ন্যাশনাল এসিস্টান্ট ডিরেক্টর আবু উবায়দা এবং আল কোরআন দাওয়াহ সেন্টারের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ রুহুল আমিন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুনার ন্যাশনাল মিডিয়া ডিপার্টমেন্টের ডিরেক্টর আনিসুর রাহমান গাজী। ইফতার মাহফিল পরিচালনা ও শুভেচ্ছা বক্তব্য রাখেন মুনার ন্যাশনাল সোস্যাল বিভাগের পরিচালক আব্দুল্লাহ আল আরীফ। মিডিয়ার পক্ষ থেকে বত্তব্য রাখেন লেখক এবিএম সালেউদ্দিন।

অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন কাজী সামসুল হক, নাজমুল আহসান, আবু তাহের, রতন তালুকদার, জয়নাল আবেদীন, ইমরান আনসারী, মোহাম্মদ সাঈদ, এবিএম সালাহউদ্দিন আহমেদ, মনোয়ারুল ইসলাম, মোমিন মজুমদার, রশীদ আহমদসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ