Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশ অ্যাসেম্বলি অব ইউএসএ-এর ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:০৯, ২৪ মার্চ ২০২৪

বাংলাদেশ অ্যাসেম্বলি অব ইউএসএ-এর ইফতার মাহফিল

নিউইয়র্কে বাংলাদেশ এসেম্বলি অব ইউএস-এর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ মার্চ জ্যামাইকার স্টার কাবাব রেস্টুরেন্ট পার্টি হলে সংগঠনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ সাধারণ সদস্য, কমিউনিটি নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক মানুষ এই ইফতারে অংশ নেন।

মোহাম্মদ শাহাদৎ হোসেনের পরিচালনায় বক্তৃতাপর্বে মঞ্চে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শরাফ সরকার, বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল বাতেন, কমিউনিটি অ্যাক্টিভিস্ট ফারুক মজুমদার, বাংলাদেশ এসেম্বলি অব ইউএসএ-এর সহ-সভাপতি ফারুক পাটোয়ারী, ইফতার মাহফিলের আহবায়ক মিয়া ফয়েজ আহমেদ।

সংক্ষিপ্ত আলোচনায় অংশ নিয়ে বাংলাদেশ এসেম্বলি অব ইউএসএ-এর সভাপতি মো. শামীম হাসান বলেন, আমাদের সংগঠন আয়োজিত এই ইফতার ডিনারে উপস্থিত হওয়ার জন্য আপনাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। যে লক্ষ্য নিয়ে আমরা এই সংগঠন তৈরি করেছিলাম তা বাস্তবে রূপ পেতে যাচ্ছে।

ইফতারের আগমুহুর্তে কোরআন ও সুন্নাহর আলোকে বয়ান করেন মসজিদ মিশন সেন্টারের খতিব হাফেজ মোহাম্মদ রফিক। পরে মুসলিম উম্মাহ তথা সারা বিশ্বের শান্তি কামনায় দোয়া করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ