Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলা ট্রাভেলস ও ডিজিটল ওয়ানের ২৫ বছর পূর্তি উৎসব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৩:২০, ২৪ মার্চ ২০২৪

বাংলা ট্রাভেলস ও ডিজিটল ওয়ানের ২৫ বছর পূর্তি উৎসব

নিউইয়র্কে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশি কমিউনিটির বৃহত্তম ট্রাভেলস ও মানি ট্রান্সফার কোম্পানি বাংলা ট্রাভেলস ও ডিজিটল ওয়ানের ২৫ বছর পূর্তি। ১৫ মার্চ কুইন্সের গুলশান ট্যারেসে হল ভর্তি অতিথিদের উপস্থিতিতে কেক কেটে প্রতিষ্ঠানটির বর্ষপূর্তি উদযাপন করা হয়।

এই অনুষ্ঠানেই প্রতিষ্ঠানটির সিইও ও প্রেসিডেন্ট বেলায়েত হোসেন বেলাল ওভাল বাইবেল কলেজ থেকে দেওয়া ডক্টরেট ডিগ্রীর সার্টিফিকেট গ্রহন করেন। এ সময় কমিউনিটি অ্যাক্টিভিস্ট ও বিভিন্ন এয়ারলাইন্সের প্রতিনিধিরা তাকে অভিনন্দন জানান।

অনুষ্ঠানে দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মির্জা আবু জাফর বেগ, মাওলানা আবদুল মুকিত ও মাওলানা মুহাম্মদ শহিদুল্লাহ। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন সাংবাদিক আশরাফুল হাসান বুলবুল।

অনুষ্ঠানে কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিরা বাংলা ট্রাভেলস ও ডিজিটল ওয়ান এবং বেলায়েত হোসেন বেলালের সাফল্য ও এগিয়ে যাওয়ার ভূয়সী প্রসংশা করেন। তারা বলেন, বাংলা ট্রাভেলস ও ডিজিটল ওয়ান ২৫ বছর ধরে সততার সাথে কমিউনিটিকে সেবা দিয়ে আসছে। হাজার হাজার ধর্মপ্রান মুসলমান এই প্রতিষ্ঠানের মাধ্যমে হজ্ব ও ওমরাহ পালন করে আসছেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাপ্তাহিক আজকাল সম্পাদক ও গোল্ডেন এজ-এর প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, সংগীতশিল্পী রিজিয়া পারভীন, কমিউনিটি এক্টিভিস্ট আলমগীর খান আলম, উপস্থাপিকা সোনিয়া, আশা হোম কেয়ারের প্রেসিডেন্ট আকাশ রহমান, বাংলা ট্রাভেলস ও ডিজিটল ওয়ান এর কনসালটেন্ট আবু তাহের প্রমুখ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ