Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৩:০৫, ২৪ মার্চ ২০২৪

নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল

বাংলাদেশি কমিউনিটির সাংবাদিক ও বিশিষ্ঠ ব্যক্তিবর্গের উপস্থিতিতে ১৩ মার্চ জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি সেন্টারে অনুষ্ঠিত হলো নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবের ইফতার পার্টি। জেষ্ঠ সাংবাদিক তাসের মাহমুদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ্য বে ওয়েভ পত্রিকার সম্পাদক ও জেবিটিভির প্রেসিডেন্ট ড. আবু জাফর মাহমুদ।

আরও উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও ঠিকানার সম্পাদক এমএম শাহিন, সাপ্তহিক আজকাল সম্পাদক ও গোল্ডেন এজ হোম কেয়ারের প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, টাইম টিভির সিইও ও প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু তাহের, খান টিউটোরিয়ালের প্রেসিডেন্ট নাইমা খান, নিউইর্য়ক সিটি ট্রাফিক পুলিশ ইউনিয়নের নব নির্বাচিত সভাপতি আলেকজান্ডার সাদিক।

অনুষ্ঠানটি পরিচাললায় ছিলেন ক্লাবের সভাপতি মনোয়ারুল ইসলাম ও কোষাধ্যক্ষ রশীদ আহমেদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ব্যক্তিত্ব মনজুর আহমেদ, বাংলাদেশ সোসাইটির সভাপতি মোহাম্মদ আব্দুর রব মিয়া, বিশিষ্ট সাংবাদিক মঈন উদ্দিন নাসের, সাঈদ তারেক, কবি ও লেখক এবিএম সালেহ উদ্দীন, আইবি টিভির চেয়ারম্যান জাকারিয়া মাসুদ জিকু, ইউএসএনিউজঅনলাইন.কম-এর সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, সাপ্তাহিক প্রথম আলো সম্পাদক ইব্রাহিম চৌধুরী খোকন, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদসহ আরও অনেকে।

অনুষ্ঠানে ড. আবু জাফর মাহমুদ এবার রোজার দিনে নিউইয়র্ক সিনেটের বাজেট অধিবেশনের শুরুতে প্রথমবারের মতো পবিত্র কোরআন তেলাওয়াতের প্রসঙ্গ তুলে ধরেন। আজকাল সম্পাদক শাহ নেওয়াজ অতিথিদের আগামী ২৩ মার্চে গোল্ডেন এজ হোম কেয়ারের ইফতার মাহফিলে যোগ দেবার আমন্ত্রন জানান। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ