Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

রমজান উপলক্ষে খলিল বিরিয়ানীতে শতাধিক আইটেমের ইফতারি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৪৩, ১৫ মার্চ ২০২৪

রমজান উপলক্ষে খলিল বিরিয়ানীতে শতাধিক আইটেমের ইফতারি

নিউইয়র্কে ব্রঙ্কসের খলিল বিরিয়ানী হাউসে এবার রোজাদারের জন্য থাকছে শতাধিক মজাদার এবং ভিন্নধর্মী আইটেমের ইফতারি।

আছে নানা ধরনের কাবাব, জিলাপি, সমুচা, ভেজিটেবল পাকোরা, হালিম, সরবত, খোরমা, নানা জাতের মিষ্টি, পুরি, পিয়াজু, বেগুনী, ছোলা, আলুর চপ, ডিম চপ, সিঙ্গারা এবং নানা পদের বিরিয়ানী, চিকেন ফ্রায়েড রাইস, ভেজিটেবল ফ্রায়েড রাইস, চিলি চিকেনসহ নানারকম আইটেম।

রোজা উপলক্ষে পার্শ্ববর্তী খলিল সুপার মার্কেটটি বিরিয়ানী হাউসের সাথে একীভূত করার ফলে রেস্টুরেন্টটটি একটি বিশাল এবং দৃস্টিনন্দন রুপ লাভ করেছে। নতুন আঙ্গিকে বিস্তৃত পরিসরের এই রেস্টুরেন্টট্ সাজানো হয়েছে শতাধিক আইটেমের ইফতার সামগ্রী দিয়ে।

প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী শেফ খলিলুর রহমান জানান, রোজাদাররা হচ্ছেন আল্লাহর মেহমান। তাদের খেদমতের জন্য প্রতিবছর সাধ্যমত চেষ্টা চালাই। এবারও তার ব্যতিক্রম হয়নি। আল্লাহর কাছে হাজারো শোকরিয়া তিনি এবার আমার রেস্টুরেন্টটি বড় আকার করার সূযোগ দিয়েছেন।

এছাড়া আমার বড়বড় তিনটে কিচেন রয়েছে। সবগুলি ব্যবহার করে আমার কর্মীদের নিয়ে রোজাদারদের জন্য আকর্ষনীয় ইফতার তৈরি করেছি। শুধু মুখরোচক নয় ইফতার যেন স্বাস্থ্যসম্মত হয় সে প্রচেষ্টাও আমার অব্যাহত রয়েছে।

এবার ব্রঙ্কসের দুটি শাখা ছাড়াও জ্যামাইকা এবং জ্যাকসেন হাইটে একটি শাখা সহ মোট চারটি বিক্রয়কেন্দ্র থেকে আমরা একসাথে রোজাদারদের জন্য ইফতার সরবরাহ করছি। এবারও রোজার প্রথম দিনেই আশানুরূপ সারা পেয়েছি রোজাদারদের রাছ থেকে। মাসজুড়েই তাদের কাছ থেকে এমন সাড়া পাবেন বলে আশা করছেন শেফ খলিলুর রহমান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ