Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্রঙ্কসে খলিল বিরিয়ানীর উদ্যোগে ‘ওয়েলকাম রামাদান’ সেমিনার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:১০, ১৫ মার্চ ২০২৪

ব্রঙ্কসে খলিল বিরিয়ানীর উদ্যোগে ‘ওয়েলকাম রামাদান’ সেমিনার

শুরু হয়েছে পবিত্র মাহে রামাদান। এ উপলক্ষে নিউইয়র্কের ব্রঙ্কসের খলিল হালাল চাইনিজে অনুষ্ঠিত হয়েছে অয়েলকাম রামাদান শীর্ষক সেমিনার। এতে আলোচকরা রমজানের গুরুত্ব, তাৎপর্য ও ফজিলত সম্পর্কে আলোকপাত করেন।

খলিল বিরিয়ানী হাউজের মালিক মো. খলিলুর রহমানের সভাপতিত্বে এবং আইটিভির সিইও মাওলানা শহীদুল্লাহর পরিচারনায় আলোচনায় অংশ নেন মাওলানা শাহ মো. সাইফুল্লাহ সিদ্দিকি, মসজিদ বিলালের খতীব মাওলানা মোহাম্মদ মাঈনুল ইসলাম, বাংলাবাজার জামে মসজিদের খতীব মাওলানা আবুল কাশেম ইয়াহইয়া, শাহজালাল দারুসসুন্নাহ জামে মসজিদ অ্যান্ড ইসলামিক সেন্টারের সভাপতি হাফিজ ইবাদুর রহমান চৌধুরী, নিউবোল্ড জামে মসজিদের খতীব মাওলানা আজির উদ্দিন, পার্কচেষ্টার ইসলামিক সেন্টারের খতীব মাওলানা উবায়দুল হক প্রমুখ।

বক্তারা বলেন, রমজান মাসেই আল্লাহ তায়ালা পবিত্র কুরআন নাজিল করেন। ইহকালীন ও পরকালীন সব কিছুরই দিক নির্দেশনা রয়েছে এই পবিত্র কুরআনে। মূলত এই গ্রন্থ নাজিল হওয়ার কারণেই রমজানের এত মহিমা।

দেশ, জাতি, মুসলিম উম্মাহসহ বিশ্ব মানবতার জন্য আল্লাহর রহমত কামনায় মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়। মুনাজাত পরিচালনা করেন মাওলানা শাহ মো. সাইফুল্লাহ সিদ্দিকি। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ