Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কুইন্স বরো প্রেসিডেন্ট কর্তৃক তিন বাংলাদেশি সংগঠনকে সম্মাননা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৫৬, ১২ মার্চ ২০২৪

কুইন্স বরো প্রেসিডেন্ট কর্তৃক তিন বাংলাদেশি সংগঠনকে সম্মাননা

নিউইয়র্কের কুইন্স বরো প্রেসিডেন্ট কর্তৃক সাংগাঠনিক সন্মাননা তথা সাইটেশন পেয়েছে বাংলাদেশি কমিউনিটি পরিচালিত তিনটি সংগঠন—বাংলাদেশ সোসাইটি অব নিউইয়র্ক, বাংলাদেশ ইন্সটিটিউট অব পারফর্মিং আর্টস এবং ড্রামা সার্কল নিউইয়র্ক।

কুইন্স বোরো প্রেসিডেন্ট ডোনাভান রিচার্ড জুনিয়রের হাত থেকে সন্মাননা গ্রহণ করেন বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দীকি, বিপার সভাপতি নীলোফার জাহান এবং ড্রামা সার্কল নিউইয়র্কের সভাপতি আবীর আলমগীর।

সিটির কুইন্স কাউন্টি প্রেসিডেন্ট কার্যালয়ের আয়োজনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন করা হয় গত ৫ মার্চ সন্ধ্যায় কিউ গার্ডেনের কুইন্স বোরো হলের হেলেন মার্শাল কালচারাল সেন্টারে। সেখানেই এসব সাইটেশন হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ। নতুন প্রজন্মের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় বিশেষ ফ্ল্যাগ প্যারেড, দেশের গান এবং নৃত্যানুষ্ঠান।

প্রেসিডেন্ট ডোনাভান রিচার্ড জুনিয়র তার বক্তব্যে বলেন, পৃথিবীর ৩০০ টিরও অধিক ভাষাভাষীর প্রায় ১৯০টি দেশের মানুষের বসবাস নিউইয়র্ক সিটিতে, নিউইয়র্ক সিটির শুধুই কুইন্স কাউন্টিতেই বসবাস করে প্রায় ৬০ হাজার বাংলাদেশী, যা যুক্তরাষ্ট্রের যে কোনো স্টেটের যে কোনো কাউন্টিতে বসবাসরত বাংলাদেশীদের সর্বোচ্চ সংখ্যা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ