Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

এরিক অ্যাডামসের গ্রেসি ম্যানসনে বাংলাদেশিদের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:২৬, ১২ মার্চ ২০২৪

এরিক অ্যাডামসের গ্রেসি ম্যানসনে বাংলাদেশিদের মিলনমেলা

নিউইয়র্ক সিটি মেয়র এরিক অ্যাডামসের সরকারি বাসভবন গ্রেসি ম্যানসনে বাংলাদেশি বিশিষ্টজনদের মিলনমেলা বসেছিল। ৭ মার্চ বিকেলে মেয়রের আমন্ত্রণে বাংলাদেশিরা সেখানে জমায়েত হয়েছিলন। অনুষ্ঠানের মেয়র অ্যাডামস বাংলাদেশি কমিউনিটির ভূয়সী প্রসংশা করেন।

তিনি বলেন, নিউইয়র্ক সিটি বাংলাদেশি আমেরিকানদের জন্য গর্বিত। সিটির প্রতিটি ডিপার্টমেন্টে তাদের পদচারণা রয়েছে। সিটির দরজা বাংলাদেশিদের জন্য উন্মুক্ত। ২৬ মার্চ বাংলাদেশ ফ্লাগ ডে, বাংলাদেশ হেরিটেজ ডেতে ইফতার পার্টির আয়োজন হয় সিটির উদ্যোগে।

এতেই প্রমানিত হয় বাংলাদেশিরা সিটির মূল শ্রোতধারায় এগিয়ে যাচ্ছে। মেয়র এরিক অ্যাডামস হেরিটেজ দিবস উপলক্ষ্যে ৪ জন বাংলাদেশিকে এওয়ার্ড প্রদান করেন। তারা হলেন রুহিন হোসেন, আব্দুল চৌধুরী জ্যাকি, ডা. শামীম আহমেদ ও মনিকা রায় চৌধুরী।

অনুষ্ঠানে প্রায় ৩ শতাধিক বাংলাদেশি অংশ নেন। গেল বছর থেকে ম্যানহাটনস্থ মেয়রের সরকারি বাসভবনে বাংলাদেশ হেরিটেজ দিবস উদযাপন শুরু হয়েছে।

অনুষ্ঠানে উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন কনসাল জেনারেল নাজমুল হুদা, সাপ্তাহিক আজকাল সম্পাদক শাহ নেওয়াজ, গোল্ডেন এজ হোম কেয়ারের ভাইস প্রেসিডেন্ট রানো নেওয়াজ, মূলধারার রাজনীতিক গিয়াস আহমেদ, আমিন মেহেদি, মোহাম্মদ আলী, জামাইকা ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফকরুল ইসলাম দেলোয়ার, বিএনপি নেতা জাকির এইচ চৌধুরী, খলিল বিরিয়ানী হাউজের চেয়ারম্যান খলিলুর রহমান, ফাহাদ সোলায়মান, রকি আলিয়ান, মোহাম্মদ কাশেমসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ