Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ডেমোক্র্যাট নেতাদের পিটিশন ক্যাম্পেইনে ড. আবু জাফর মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:০৩, ১২ মার্চ ২০২৪

ডেমোক্র্যাট নেতাদের পিটিশন ক্যাম্পেইনে ড. আবু জাফর মাহমুদ

আমেরিকার আসন্ন ডেমোক্রেটিক প্রাইমারি নির্বাচনকে কেন্দ্র করে ক্ষমতাসীন ডেমোক্রাট জনপ্রতিনিধিরা প্রার্থীতার লড়াইয়ে মাঠে নেমেছেন। নিউইয়র্ক স্টেটের সিনেট ও অ্যাসেম্লিতে গতবারের জনপ্রতিধিদের অনেকেই দায়বদ্ধতা ও কর্মতৎপরতা দেখিয়ে এখন ডেমোক্রাট প্রার্থী হবার জন্য পিটিশন ক্যাম্পেইন করছেন।

গত ২ ও ৩ মার্চ বাংলাদেশি আমেরিকান রাজনীতিবিদ, দ্য বে ওয়েভ ও জয় বাংলাদেশ ম্যাগাজিনের সম্পাদক ও জেবিটিভির প্রেসিডেন্ট ড. আবু জাফর মাহমুদ জ্যাকসন হাইটস ও আশপাশ এলাকায় ডেমোক্র্যাট জনপ্রতিনিধিদের প্রাথমিক নির্বাচনী প্রচারাভিযানে অংশ নেন।

নর্দান বুলেভার্ডে নিউইয়র্ক স্টেটের অ্যাসেম্বলি মেম্বার জেসিকা গোঞ্জালেসের প্রার্থীতা নির্বাচনী প্রচারাভিযানে অংশ নেন তিনি।

এর আগে জ্যাকসন হাইটস পোস্ট অফিসের সামনে জনপ্রিয় ডেমোক্র্যাট নেতা ক্যাটলিনা ক্রুজ নিউইয়র্ক স্টেটের অ্যাসেমব্লি ওম্যান হিসেবে ডেমোক্র্যাট প্রার্থীতার জনসংযোগে অংশ নেন আবু জাফর মাহমুদ। এই প্রচারাভিযানে জনপ্রিয় কাউন্সিলম্যান শেখর কৃষ্ণাণ অংশ নেন।

সিডিপ্যাপ রক্ষায় সবাই তাদের দৃঢ় অবস্থানের কথা জানান। এরপর জ্যাকসন হাইটস-এ নিউইয়র্ক স্টেট সিনেটর জেসিকা রামোসের প্রার্থীতা নির্বাচনী প্রচারাভিযানে অংশ নেন ড. আবু জাফর মাহমুদ।

প্রচারাভিযানে জনপ্রতিনিধি, ডেমোক্র্যাট প্রার্থী ও নেতৃবৃন্দ সদ্য প্রকাশিত আবু জাফর মাহমুদ সম্পাদিত ম্যাগাজিন দ্য বে ওয়েভ ও জয় বাংলাদেশ এর জন্য আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ