Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ফ্লোরিডায় অনুষ্ঠিত হলো দুদিনব্যাপী ২৮তম এশিয়ান এক্সপো

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৬, ১০ মার্চ ২০২৪

ফ্লোরিডায় অনুষ্ঠিত হলো দুদিনব্যাপী ২৮তম এশিয়ান এক্সপো

বর্ণাঢ্য আয়োজনে ফ্লোরিডায় অনুষ্ঠিত হলো দুদিনব্যাপী ২৮তম এশিয়ান এক্সপো। ২ ও ৩ মার্চ সাউথ ফ্লোরিডা ফেয়ার গ্রাউন্ডে আয়োজিত এই বর্ণাঢ্য মেলার উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র আ ম ওবায়দুল মোক্তাদির চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। এছাড়াও স্থানীয় সিটি মেয়রসহ জনপ্রতিনিধি, মূলধারার রাজনীতিক ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ আমন্ত্রিত অতিথি ছিলেন।

প্রতিবারের মত এ মেলার আয়োজন করে বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডা। উদ্বোধনের আগে শুক্রবার রাতে অনুষ্ঠিত হয় গালা ডিনার নাইট। বিপুল সংখ্যক মানুষের উপস্থিতিতে অনুষ্ঠানটি বাংলাদেশী ও সাউথ এশিয়ান কমিউনিটির মিলনমেলায় পরিণত হয়েছিলো।

সাংস্কৃতিক অনুষ্ঠানজুড়ে ছিলো বাংলাদেশী সংস্কৃতির প্রাধান্য। বাংলা গান, নাচ আর নানা ধরনের পরিবেশনায় ফ্লোরিডার ফেয়ার গ্রাউন্ড পরিণত হয়েছিলো প্রবাসে একখন্ড বাংলাদেশ।

বাংলাদেশ ও সাউথ এশিয়ান বিভিন্ন কমিউনিটির খাবার, পোশাক এবং নিত্যপণ্যের ৩০টি স্টল ছিলো মেলায়।

মেলার কনভেনর সঞ্জয় সাহার সভাপতিত্বে ও সদস্য সচিব এস আই জুয়েলের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে ফ্লোরিডার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, মূল ধারার রাজনীতিক এবং বিভিন্ন কমিউনিটির প্রতিনিধিরা বক্তব্য রাখেন। মেলা অনুষ্ঠানের মূল পর্বে অতিথি ছাড়াও কমিউনিটি বিশেষ অবদান রাখার জন্য বিশিষ্টজনকে ক্রেষ্ট প্রদান করা হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ