Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ঢাকায় অগ্নিকাণ্ড, মার্কিন কংগ্রেস সদস্য গ্রেস মেংয়ের শোক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৮, ৬ মার্চ ২০২৪

ঢাকায় অগ্নিকাণ্ড, মার্কিন কংগ্রেস সদস্য গ্রেস মেংয়ের শোক

বাংলাদেশের রাজধানী ঢাকার বেইলি রোডের বাণিজ্যিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪৬ জনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদ ও কংগ্রেস সদস্য গ্রেস মেং। এক বিবৃতিতে গ্রেস মেং জানান, ঢাকায় অগ্নিকাণ্ডের সময় যারা নিহত এবং যারা আহত হয়েছেন তাদের জন্য আমার প্রার্থনা রয়েছে।

এ ঘটনায় যারা প্রিয়জনদের হারিয়েছেন এবং গুরুতর আঘাতে এখনও চিকিৎসা গ্রহণ করছেন, তাদের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রাষ্ট্রীয় ও বৈদেশিক সম্পর্কিত হাউস অ্যাপ্রোপ্রিয়েশন সাবকমিটির সদস্য গ্রেস মেং।

তিনি জানান, নিউইয়র্কের বাংলাদেশি আমেরিকান সম্প্রদায় এবং কুইন্সে বসবাসকারী বাংলাদেশি আমেরিকানরাসহ সব প্রবাসীদের তিনি সব সময় সমর্থন দিয়ে থাকেন।

যারা নিজেদের স্বজনদের হারিয়েছেন তাদেরকে সান্ত্বনা দেওয়ার মতো তার কোনো ভাষা নেই। গ্রেস মেং যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদে তার ষষ্ঠ মেয়াদে দায়িত্ব পালন করছেন। তিনি নিউইয়র্কের ষষ্ঠ কংগ্রেসনাল ডিস্ট্রিক্টের প্রতিনিধিত্ব করছেন। তাঁর নির্বাচনী এলাকাটি বাংলাদেশি অধ্যুষিত।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ