Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

টেরেস অন দ্য পার্কে খাদ্যমেলায় খলিল বিরিয়ানীর অংশগ্রহণ 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:০৫, ৫ মার্চ ২০২৪

টেরেস অন দ্য পার্কে খাদ্যমেলায় খলিল বিরিয়ানীর অংশগ্রহণ 

কুইন্স সেন্টার ফর প্রগ্রেস এর উদ্যোগে প্রতি বছরের মত এবারও অনুষ্ঠিত হলো অ্যানুয়াল ইভিনিং অফ ফাইন ফুড। ফ্লাশিং-এর টেরেস অন দ্য পার্কে অনুষ্ঠিত এই খাদ্যমেলায় মুলধারার শতাধিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। বাংগালী  কমিউনিটির মধ্যে খাবারের স্টল নিয়ে অংশ নেন খলিল বিরিয়ানী হাউস।

উল্লেখ্য, এটা ছিলো আয়োজকদের ২৮তম প্রদর্শনী। খলিলের খাবারের অন্যতম ছিলো সমুচা, সিংগারা, পাকোরা এবং ফ্রায়েড রাইচ। বাংলাদেশী খাবারের জন্য খলিল বিরিয়ানীর সামনে ছিলো বৃহৎ লাইন। পাকোরা, সমুচা, সিংগারা ছিলো বিদেশীদের আগ্রহের তালিকায়।

খলিল বিরিয়ানীর স্বত্ত্বাধিকারী মো. খলিলুর রহমান বলেন, গত কয়েকবছর ধরে এখানে আমি স্টল দিচ্ছি। এখানে কোন খাবার বিক্রয় হয় না। প্রত্যেকেই তাদের নিজস্ব বা দেশীয় খাবারগুলো প্রমোট করার জন্য এখানে প্রদর্শন করে। আমিও ভিন্ন ভিন্ন বাংলাদেশী খাবার নিয়ে হাজির হই এই খ্যদ্যমেলায়। প্রতিবারই বাংলাদেশী খাবারগুলো বিদেশীদের দৃষ্টি আকর্ষণে সক্ষম হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি।

অনুষ্ঠানে শেফ অব দ্য ইয়ার হিসাবে হার্স কে পারেখ-এর নাম ঘোষণা করা হয়। টেরেস অন দ্য পার্কের সুবিশাল অডিটোরিয়ামের একপাশে ফুড ভেন্ডার ছাড়াও নিউইয়র্কের বড় বড় ব্যবসাঁয়ী কোম্পানীগুলো তাদের স্টল নিয়ে বসে। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ