Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ফ্লোরিডা স্টেট আ.লীগের উদ্যোগে মাতৃভাষা দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৫২, ৫ মার্চ ২০২৪

ফ্লোরিডা স্টেট আ.লীগের উদ্যোগে মাতৃভাষা দিবস উদযাপন

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফ্লোরিডা ষ্টেট আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ২৩ ফেব্রুয়ারি সন্ধ্যা ৮টায় ক্রেজি মারিও রেস্টুরেন্ট লেক ওর্থে এটি অনুষ্ঠিত হয়।

ফ্লোরিডা স্টেট আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্বা নান্নু আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিব উদ্দীনের পরিচালনায় এই আয়োজন সম্পন্ন হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্বা এম ফজলুর রহমান।

এতে আরও বক্তব্য রাখেন ফ্লোরিডা স্টেট আওয়ামী লীগের সহসভাপতি সালমা রহমান মিনু, এম রহমান জহির, রানা খান, ইমতিয়াজ হাসান, শেখ বাবুল, সম্মানিত সদস্য বুলবুল চৌধুরী, যুগ্ম সম্পাদক আনোয়ার খান দিপু, তৌহিদুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুর রহমান, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম বাবু, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মুজাম্মেল হক, সাস্থ্যবিষয়ক সম্পাদিকা ডা. আসমা আক্তার রুবী, সদস্য তাজুল ইসলাম, নুর খান, আলী আক্কাস প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত ও দোয়া পরিচালনা করেন ফ্লোরিডা স্টেট আওয়ামী লীগের সহসভাপতি শেখ বাবুল। সভা শেষে সালমা রহমান মিনুর রচনা ও পরিচালনায় ভাষা আন্দোলন ওপর রচিত নাটক পরিবেশিত হয়। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন রুবী রউফ ও সাজ্জাদুর রহমান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ