Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আশা হোম কেয়ারের ৬ষ্ঠ বর্ষপূর্তি অনুষ্ঠানে মেয়র অ্যাডামস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩০, ৫ মার্চ ২০২৪

আশা হোম কেয়ারের ৬ষ্ঠ বর্ষপূর্তি অনুষ্ঠানে মেয়র অ্যাডামস

নিউইয়র্কে বাংলাদেশি মালিকানাধীন বয়স্কসেবা প্রতিষ্ঠান আশা হোম কেয়ার ও আশা সোশাল এডাল্ট ডে কেয়ারের ৬ষ্ঠ বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিউইয়র্কের সিটি মেয়র এরিক অ্যাডামস। তিনি বলেছেন, নিউইয়র্কে কমিউনিটির বয়স্কদের সেবায় অনন্য অবদান রাখছে আশা হোম কেয়ার ও ডে কেয়ার।

আশা করি সেবার মানে তারা আরো এগিয়ে যাবে। গত ২৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় ওয়ার্ল্ডফেয়ার মেরিনাতে আশা হোম কেয়ারের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নিউইয়র্ক স্টেট এসেম্বলী ডিষ্ট্রিক্ট ৩০ এর এসেম্বলী মেম্বার স্টিভেন রাগা। কমিউনিটির বয়স্ক সেবায় অনন্য অবদানের জন্য আশা হোম কেয়ার ও আশা সোসাল এডাল্ট ডে কেয়ারকে নিউইয়র্ক সিটি মেয়র ও স্টেট এসেম্বলীর অফিসিয়াল প্রক্লোমেশন প্রদান করা হয়।

বন্যাঢ্য আয়োজনে অংশ নেন সিটি মেয়রের প্রশাসনিক কর্মকর্তা মীর বাশার, এশিয়ান লিয়াজো অফিসার, নিউইয়র্ক পুলিশের ইন্সপেক্টর আদেল রানা, ক্যাপ্টেন হামিদ আরমানী, সার্জেন্ট আব্দুল লতিফ, ডিডেক্টিভ অফিসার সারোয়ার জামিল।

কমিউনিটির নেতৃবৃব্দকে নিয়ে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে ৬ষ্ঠ বর্ষ’র উদ্বোধন করেন আশা হোম কেয়ার, আশা সোসাল ডে কেয়ার ও আশা চ্যারিটি ফাউন্ডেশন প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আকাশ রহমান ও চেয়ারম্যান ঈশা রহমান।

পবিত্র কোরআন তেলোয়াত ও গীতা পাঠের পর স্বাগত বক্তব্য রাখেন আকাশ রহমান ও ঈশা রহমান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ