Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কের মদিনা মসজিদ নির্মাণে ফান্ডরাইজিং ডিনার ২ মার্চ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:১৪, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

নিউইয়র্কের মদিনা মসজিদ নির্মাণে ফান্ডরাইজিং ডিনার ২ মার্চ

নিউইয়র্কের সুপরিচিত মদিনা মসজিদ তথা ইসলামিক কাউন্সিল অব আমেরিকার ভবন নির্মাণ কাজকে সামনে রেখে ফান্ডরাইজিং ডিনারের আয়োজন করা হয়েছে। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এটিই প্রথম ফান্ডরাইজিংয়ের আয়োজন। আগামী ২ মার্চ বিকেল সাড়ে ৫টায় এই আয়োজন শুরু হবে।

ভেন্যু ঠিক করা হয়েছে কুইন্সের ১৩-০৫ ৪৩ অ্যাভিনিউতে অবস্থিত ফাইভ স্টার বাঙ্কুয়েট হল। এ সংক্রান্ত একটি দাওয়াতপত্রে অনুষ্ঠানে সবাইকে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন আয়োজকরা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন ইমাম আবদুল মালিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জ্যামাইকা মুসলিম সেন্টারের ইমাম ও খতিব আবু জাফর বেগ, মসজিদ আবু হুরায়রার ইমাম ফায়েক উদ্দিন এবং ইসলামিক কালচারাল সেন্টারের ইমাম ড. জাকির আহমেদ।

অনুষ্ঠান আয়োজনের সার্বিক তত্ত্ববধানে রয়েছেন ফারুক বি চৌধুরী, শুয়েব আহমেদ, অ্যাডভোকেট মোহাম্মদ নাসির উদ্দিন, হাফিজ জুলফিকল চৌধুরী এবং আসলাম শিকদার। মদিনা মসজিদের নির্মাণ কাজে অংশ নেওয়ার জন্য তারা নিউইয়র্কের মুসলিম কমিউনিটির প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

জানা যায়, মদিনা মসজিদ চালু হয়েছিল ১৯৭৬ সালে। সময়ের ব্যবধানে নিউইয়র্কের অন্যতম পুরাতন এই মসজিদের পরিধি বেড়েছে, বেড়েছে মুসল্লি সংখ্যাও। সে কারণেই নতুন করে ভবন নির্মাণের প্রয়োজনীয়তার ব্যাপারটি সামনে এসেছে।

অনুগ্রহ করে যোগাযোগ করুন
ফারুক বি. চৌধুরী  - ৫১৬ ৪৮৫ ৬২৯০
সোয়েব আহমেদ – ৯১৭ ৯৪৫ ১৩৩৩
এড. মোহাম্মাদ নাসির উদ্দিন – ৯১৭ ৩১২ ৮৩২২
হাফিজ জুলকিফল চৌধুরী – ৯১৭ ৩১৮ ৬৭৭৪ 
আসলাম শিকদার – ৯১৭ ৬৫৭ ৬৮৩৩ 

মসজিদের জন্য মুক্ত হস্তে দান করুণ 
Cell/Zelle – (470) 772 8323 
চেক পাঠান – Islamic Center of America, inc.


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ