Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

খলিল বিরিয়ানী হাউস জ্যাকসন হাইটস শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:০৪, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

খলিল বিরিয়ানী হাউস জ্যাকসন হাইটস শাখার উদ্বোধন

নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটিতে অতি পরিচিত এক নাম খলিল বিরিয়ানি। মানুষের আস্থা ও ভালোবাসার ওপর ভর করে একের পর এক শাখা খুলে এগিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি। সেই ধারাবাহিকতায় এবার বাংলাদেশি অধ্যুষিত জ্যাকসন হাইটসের রুজভেল্ট অ্যাভিনিউ সাবওয়ের বিপরীতে খলিল বিরিয়ানি হাউসের জ্যাকসন হাইটস শাখার উদ্বোধন করা হয়েছে।

পূর্বের ঘোষণা অনুযায়ী ২১ ফেব্রুয়ারি সন্ধ্যায় ফিতা কেটে শাখাটির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মূলধারার রাজনীতিক ও বিভিন্ন স্তরের কমিউনিটি নেতৃবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মূলধারার রাজনীতিবিদ ও যুক্তরাষ্ট্র বিএনপি নেতা গিয়াস আহমেদ, ইউএস বাংলাদেশে চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট লিটন আহমেদ, নিউইয়র্ক সিটি মেয়র অফিসের এশিয়া বিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান, শো-টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম, মাওলানা মুফতি ফায়েক উদ্দিনসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের একটি অংশের উপস্থাপনায় ছিলেন কমিউনিটি অ্যাক্টিভিস্ট ও ইন্টারফেইথ লিডার মুহাম্মদ শহীদুল্লাহ।

খলিল বিরিয়ানি হাউজের কর্ণধার ও বিখ্যাত শেফ খলিলুর রহমান তার বক্তব্যে বলেন, আপনারা আস্থা রেখেছেন বলেই জ্যাকসন হাইটসে আমরা খলিল বিরিয়ানির আজ শাখা উদ্বোধন করতে পারলাম। তাই এই ক্রেডিট সম্পূর্ণই আপনাদের। দিনে দিনে আমাদের কলেবর বাড়ছে। সবগুলো শাখা মিলিয়ে খলিল বিরিয়ানিতে শতাধিক লোক কাজ করে। আপনারা আস্থা না রাখলে এটা কোনোভাবেই সম্ভব হতো না। আমরা সবাইকে নিয়ে আরও অনেক দূর এগিয়ে যেতে চাই।

চালু হওয়া চমৎকার নান্দনিক সাজসজ্জার রেস্টুরেন্টটিতে ৩৫ জনের বসার ব্যবস্থা রয়েছে। জ্যাকসন হাইটসের ৭৩ স্ট্রিটে খলিল বিরিয়ানি খাওয়া-দাওয়ার জন্য একটা আদর্শ পরিবেশ হবে বলে অনেকেই মনে করছেন। জ্যাকসন হাইটসের এই শাখার পর খুব শিগগিরই ওজন পার্কে আরো একটি শাখা খোলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানা গেছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ