Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ইয়েমেনে দুস্থ মানুষের পাশে দাঁড়াল চ্যারিটি সংস্থা ফ্রিডম বেকারিস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৪, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

ইয়েমেনে দুস্থ মানুষের পাশে দাঁড়াল চ্যারিটি সংস্থা ফ্রিডম বেকারিস

প্রতিষ্ঠার পর থেকেই বিশ্বব্যাপী দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছে চ্যারিটি সংস্থা ফ্রিডম বেকারিস। ব্রুকলিন থেকে পরিচালিত সংস্থাটি বিত্তবানদের কাছ থেকে অনুদান নিয়ে পৌঁছে দিচ্ছে শত শত অসহায় পরিবারের কাছে।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি ইয়েমেনের এডেন শহরের একটি রিফিউজি ক্যাম্পে খাবার ও ওষুধ বিতরণ করেছে সংস্থাটি। এর মধ্যে ছিল ৭ হাজার ৫০০ পিস রুটি, বিভিন্ন প্রকার ওষুধ, ৬০০ লিটার পানি, নগদ অর্থ এবং শিশুদের জন্য চকলেট।

ক্যাম্পটিতে এতদিন কোনো মসজিদ ছিল না। তাই খাবার বিতরণের পাশাপাশি ফ্রিডম মসজিদ নামে একটি মসজিদের উদ্বোধন করা হয়েছে। দ্রুতই এর কাজ শেষ করা হবে বলে জানিয়েছেন ফ্রিডম বেকারিজ এর প্রতিনিধি দল।

প্রসঙ্গত, ফ্রিডম বেকারিজ চ্যারিটি সংস্থাটি বিশ্বব্যাপী ক্ষুধার বিরুদ্ধে লড়াই করার মহান ব্রত নিয়ে যাত্রা শুরু করেছে।

ইতোমধ্যেই অনুদানের প্রকল্প হাতে নেওয়া হয়েছে ইয়েমেন, বাংলাদেশ, পেরু, পাকিস্তান, মিশর, ফিলিস্তিন, সিরিয়া ও আলজেরিয়ায়। এই কার্যক্রমকে আরও বেগবান করতে সিরিয়া, মধ্য আফ্রিকা এবং বাংলাদেশে শাখা খোলার পরিকল্পনা করছে ফ্রিডম বেকারিজ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ