Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

‘জানতে ও দেখতে’ স্লোগান নিয়ে আসছে সিবিএন টিভি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪৮, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

‘জানতে ও দেখতে’ স্লোগান নিয়ে আসছে সিবিএন টিভি

নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটিকে সমৃদ্ধি করার লক্ষ্য নিয়ে আত্মপ্রকাশ ঘটছে আরও একটি টেলিভিশনের। প্রথম আলো উত্তর আমেরিকার সহযোগী প্রতিষ্ঠান হিসেবে চালু হতে যাওয়া এই গণমাধ্যমের নাম সিবিএন টিভি।

এক বার্তায় এই ঘোষণা দিয়েছেন প্রথম আলো উত্তর আমেরিকার সম্পাদক ইব্রাহিম চৌধুরী। এই লক্ষ্যে ইতোমধ্যেই প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নিউইয়র্কের গুলশান ট্যারেসে মিলনায়তনে আগামী ২৭ মার্চ আড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে সিবিএন টিভির উদ্বোধন করা হবে।

ওইদিন এর পাশাপাশি উদযাপিত হবে প্রথম আলো উত্তর আমেরিকার ৮ম বর্ষপূর্তি। এছাড়া থাকবে ইফতারের ব্যবস্থা।

অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ জানিয়ে প্রকাশ করা বার্তায় বলা হয়েছে, কমিউনিটির সাথে কমিউনিটিকে নিয়ে আমাদের চলমান যাত্রায় আপনারাই মুখ্য। সময়ের সব পরিবর্তনকে ধারণ করে আমরা এগিয়ে যাচ্ছি। প্রথম আলো উত্তর আমেরিকা এ বিষয়টি গুরুত্বের সাথে দেখে থাকে।

‘আমরা বিশ্বাস করি, সকলের সম্মিলিত প্রয়াস ও অংশগ্রহণেই একটি সমৃদ্ধ কমিউনিটি বিনির্মাণ সম্ভব।’

‘পথ চলার এ পর্যায়ে প্রথম আলো উত্তর আমেরিকা সহযোগী প্রতিষ্ঠান হিসেবে সিবিএন টিভি চালু করার ঘোষণা দিচ্ছে। সীমিত পরিসরে হলেও ডিজিটাল প্ল্যাটফর্মে আমরা সময়ের সব সম্ভাবনা নিয়ে আপনাদের পাশে থাকতে চাই। বিশ্বাস করি, আপনারাও আমাদের এই প্রয়াসে সম্পৃক্ত থাকবেন।’


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ