Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

দারুল আহনাফ নিউইয়র্কের বার্ষিক রিপোর্ট প্রকাশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:১৪, ২০ ফেব্রুয়ারি ২০২৪

দারুল আহনাফ নিউইয়র্কের বার্ষিক রিপোর্ট প্রকাশ

নিউইয়র্কের স্বনামধন্য দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান দারুল আহনাফ নিউইয়র্কের ২০২৩ সালের বার্ষিক রিপোর্ট আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়েছে। সফলভাবে আরেকটি বছর শেষ করতে পারায় সকল শিক্ষার্থী, সম্মানিত অভিভাবক, দাতা, শুভানুধ্যায়ী ও টীম মেম্বারদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়েছে।

কর্তৃপক্ষ বলছে, হাটিঁ হাটিঁ পা পা করে দারুল আহনাফ লক্ষ্যপানে এগিয়ে যাচ্ছে। মাত্র ৩ বছরের ব্যবধানে বর্তমানে বিভিন্ন ব্যাচ মিলিয়ে ১৮৫ জন শিক্ষার্থী ও ৮ জন শিক্ষক নিয়ে চলছে প্রতিষ্ঠানটির শিক্ষা কার্যক্রম।

এর পাশাপাশি পরিকল্পিত দাওয়াহ কর্মসূচী, ফ্যামেলি কাউন্সেলিং, প্রফেটিক পারেন্টিং ও বিষয়ভিত্তিক জনসচেতনামূলক ওয়ার্কশপ আয়োজনের কার্যক্রমও সাধ্যমতো চালিয়ে যাচ্ছে দারুল আহনাফ নিউইয়র্ক।

সময়ের ব্যবধানে শিক্ষার্থীসংখ্যা বাড়তে থাকায় একটি স্থায়ী লোকেশনের পরিকল্পনা করছে কর্তৃপক্ষ। সে ব্যাপারে সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন দারুল আহনাফ নিউইয়র্কের দায়িত্বশীলরা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ