Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাবাজার জামে মসজিদের ফান্ডরাইজিং ডিনার ৩ মার্চ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৫৮, ২০ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৭:২৪, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

বাংলাবাজার জামে মসজিদের ফান্ডরাইজিং ডিনার ৩ মার্চ

নিউইয়র্কের ব্রঙ্কসে অবস্থিত সুপরিচিত বাংলাবাজার জামে মসজিদের উদ্যোগে ফান্ডরাইজিং ডিনারের আয়োজন করা হয়েছে। ইউনিয়ন পোর্ট রোডের গ্লোল্ডেন প্যালেসে অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে আগামী ৩ মার্চ।

মসজিদটির পক্ষ থেকে এক বার্তায় বলা হয়েছে, মুসল্লি বেড়ে যাওয়ার প্রেক্ষিতে নতুন ভবন তৈরির পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে। এই লক্ষ্যে ইতোমধ্যেই জমি ক্রয় করা হয়েছে, এখন ভবন তৈরির কাজে হাত দেওয়ার পালা। তাই সবাইকে এ ব্যাপারে এগিয়ে আসা এবং ৩ মার্চের ফান্ডরাইজিং ডিনারে অংশগ্রহণ করার অনুরোধ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফিলাডেলফিয়ার বায়তুল মোকাররম অ্যান্ড বেনসালেম জামে মসজিদের প্রেসিডেন্ট ড. আব্দুল মালিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নিউইয়র্কের আল নুর স্ট্যাটেন আইল্যান্ডের ইমাম প্রফেসর কারী গোলাম রসুল, ব্রুকলিনের বেলাল মসজিদের খতিব মুফতি আনসারুল করিম আল আজহারী, ইসলামিক কালচারাল সেন্টারের ইমাম ড. জাকির আহমেদ এবং বাংলাবাজার জামে মসজিদের ইমাম মুফতি আবুল কাশেম ইয়াহিয়া।

অনুষ্ঠানে কমিউনিটির বিত্তবানদের উপস্থিতি একান্তভাবে কামনা করা হয়েছে। বলা হয়েছে, প্রায় এক যুগ আগে প্রতিষ্ঠিত বাংলাবাজার জামে মসজিদ যতটুকু এগিয়েছে, তার পেছনে অবদান ডোনারদের। নতুন ভবন নির্মাণের ক্ষেত্রেও তারা এগিয়ে আসবেন বলে প্রত্যাশা। 

মুক্ত হস্তে দান করুন-
Zelle – 718 414 4590

এছাড়া

Banglabazar jame Masjid
A/C : 178732906
Routing No : 021000021


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ