Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

অর্থ সহযোগিতার আহ্বান আরাফা ইসলামিক সেন্টারের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৫৪, ২০ ফেব্রুয়ারি ২০২৪

অর্থ সহযোগিতার আহ্বান আরাফা ইসলামিক সেন্টারের

নিউইয়র্ক সিটির জ্যামাইকার আরাফা ইসলামিক সেন্টারের উদ্যোগে রমজান প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছে। একইসঙ্গে সেন্টারটির নতুন ভবনের জন্য অর্থ সহায়তার আহ্বান জানিয়েছে কর্তৃপক্ষ। রমজান প্রস্তুতি সভা এবং অর্থ সহায়তার আহ্বান নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে আগামী ২৪ ফেব্রুয়ারি।

আরাফা ইসলামিক সেন্টারের নিজস্ব ভবনে আয়োজিত অনুষ্ঠানে বক্তা হিসেবে থাকবেন আল মামুর স্কুলের ডিন এবং আল ফালাহ ফাউন্ডেশনের পরিচালক ইমাম হাফিজ জাফির আলী। অতিথি বক্তা হিসেবে থাকবেন আরাফা ইসলামিক সেন্টারের চেয়ারম্যান আমির খান।

এক বার্তায় জানানো হয়েছে, আরাফা ইসলামিক সেন্টারের নতুন ভবনের কাজ প্রায় শেষের দিকে। দাতাদের অনুদানে ইতোমধ্যেই শেষ হয়েছে ৯৫ শতাংশ কাজ। দ্রুত সময়ের মধ্যে বাকি কাজ সম্পন্ন করার জন্য প্রয়োজন আরও ৪ লাখ ৫০ হাজার ডলার।

এই অর্থ জোগাড় করতে আবারও দাতাদের প্রতি সহযোগিতার আহ্বান জানিয়েছে কর্তৃপক্ষ।

জানা যায়, আরাফা ইসলামিক সেন্টারের ৩০ হাজার স্কয়ার ফিটের এই ভবনটি হবে ৫ তলা বিশিষ্ট। ভবনটি হবে পূর্নাঙ্গ ইসলামিক সেন্টার। থাকবে পাচ ওয়াক্ত নামাজ আদায়ের ব্যবস্থা, ইসলামিক স্কুল, লাইব্রেবী, জিমনেশিয়াম, সিনিয়ার সেন্টার প্রভৃতি। এছাড়াও থাকবে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ