Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে কোরআন একাডেমি ফর ইয়াং স্কলারস-এর ফান্ডরেজিং

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩৬, ২০ ফেব্রুয়ারি ২০২৪

নিউইয়র্কে কোরআন একাডেমি ফর ইয়াং স্কলারস-এর ফান্ডরেজিং

নিউইয়র্কের ব্রুকলীনে কোরআন একাডেমি ফর ইয়াং স্কলারস বিআইসি ক্যাম্পাসের ফান্ডরেজিং ডিনার অনুষ্ঠিত হয়েছে গত ৯ ফেব্রুয়ারী।

ব্রুকলীন ইসলামিক সেন্টাসের সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে এবং বিআইসি সহসভাপতি ও মুনা নিউইয়র্ক সাউথ জোনের জাস্টিস অ্যান্ড হিউম্যান ডিগনিটি পরিচালক মাহবুবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুসলিম উম্মাহ অব নর্থ আমেরিকার ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশিদ।

প্রধান বক্তা ছিলেন ইসলামিক কালচারাল সেন্টার অব নিউইয়র্কের ইমাম ড. জাকির আহাম্মেদ। বিশেষ বক্তা ছিলেন মুনা ন্যাশনাল অ্যাসিষ্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর আহাম্মেদ আবু ওবায়দা।

অন্যদের মধ্যে আলোচনায় অংশ নেন মুনা মজলিশে সুরার সদস্য আবু সামিহা সিরাজুল ইসলাম, মুনা নিউইয়র্ক সাউথ জোন সভাপতি সাফায়াত হোসেন সাফা ও মুনা নিউইয়র্ক নর্থ জোন সভাপতি রাশেদুজ্জমান।

প্রধান অতিথি হারুন অর রশিদ বলেন, কুরআন একাডেমি ফর ইয়াং স্কলারস বিআইসি ক্যাম্পাস ছাত্র-ছাত্রীদেরকে শুধুমাত্র মসজিদের ইমাম বা হাফিজ হবার জন্য তৈরী করবে না, দুনিয়া এবং আখেরাতে সাফল্য অর্জনের জন্যও ছাত্র-ছাত্রী তৈরী করবে।

অনুষ্ঠানের সভাপতি সাইফুল আলম কুরআন একাডেমি ফর ইয়াং স্কলারস বিআইসি ক্যাম্পাসের জন্য সহযোগিতা কামনা করেন। উপস্থিত সুধীদের কাছ থেকে ১ লাখ ডলার অর্থ প্রতিশ্রুতি পাওয়া গেছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ