Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মুনা সেন্টার অফ জ্যাকসন হাইটসের ফ্যামিলি নাইট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৭, ২০ ফেব্রুয়ারি ২০২৪

মুনা সেন্টার অফ জ্যাকসন হাইটসের ফ্যামিলি নাইট

বিপুল উৎসাহ-উদ্দীপনায় পবিত্র কুরআন তেলাওয়াত, ইসলামিক সঙ্গীত আর আলোচনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে নিউইয়র্কে মুনা সেন্টার অফ জ্যাকসন হাইটসের তথা মসজিদ নামিরাহ-এর ফ্যামিলি নাইট। প্রথমবারের মতো আয়োজিত এই ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানে সেন্টারের মুসল্লি ও তাদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠানটি মিলনমেলায় পরিনত হয়।

পিতা-মাতা, অভিভাবকদের সাথে নতুন প্রজন্মের কিশোর-কিশোরীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। গত ২ ফেব্রুয়ারী মাগবির নামাজের পর থেকে ইশা পর্যন্ত আয়োজিত অনুষ্ঠানে প্রায় ৩৫০ পুরুষ-নারী অংশগ্রহন করেন।

অনুষ্ঠানে আলোচনা পর্বে সভাপতিত্ব করেন সেন্টার পরিচালনা কমিটির সভাপতি মমিনুল ইসলাম মজুমদার। এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট আলেমে দ্বীন, আল কুরআন এন্ড দাওয়াহ সেন্টার ইউএসএ ইনকের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ রুহুল আমিন।

বিশেষ অতিথি ছিলেন আল কুরআন একাডেমী ফর ইয়ং স্কলারস বিআইসি শাখার প্রিন্সিপাল প্রফেসর ড. মোহাম্মদ মাহবুবুর রহমান ও বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা রফিক উল্লাহ। আমন্ত্রিত অতিথি ছিলেন নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মাওলানা রশীদ আহমদ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মো: হামিমুর রহমান, ইসলামি সঙ্গীত পরিবেশন করেন আরাফাত রহমান।

সার্বিক সহযোগিতায় ছিলেন মু. ফখরুল ইসলাম মাছুম, ইকবাল মান্নান, প্রফেসর সোলায়মান, আতাউর রহমান, আবু বকর সিদ্দিক, ফরিদ আহমদ, মোহাম্মদ লোকমান, আজগর আলী, আব্দুল হাকীম মিয়া, ক্বারী ফকির গোলাম মোস্তফা, আশরাফুল ইসলাম মিলন, আব্দুর রহমান, ফেরদৌস আলম, আব্দুর রশীদ সানা, আহসানুল হক খান প্রমুখ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ