Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বারী গ্রুপের বার্ষিক ডিনার অনুষ্ঠানে মেয়র এরিক অ্যাডামস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১১, ২০ ফেব্রুয়ারি ২০২৪

বারী গ্রুপের বার্ষিক ডিনার অনুষ্ঠানে মেয়র এরিক অ্যাডামস

গত ৩ ফেব্রুয়ারি লং আইল্যান্ডের বারী ম্যানসনে সিটি মেয়র এরিক অ্যাডামসের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় বারী গ্রুপের বার্ষিক ডিনার ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠান।

কমিউনিটিতে স্মল বিজনেসে দৃষ্টান্ত স্থাপনকারী প্রতিষ্ঠান বারী গ্রুপের কর্ণধার আসেফ বারী টুটুল এবং মুনমুন হাসিনা বারীর ডিক্সহিলের বাসভবন বারী এস্টেটে অনুষ্ঠিত জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারী হোম কেয়ারসহ বারী গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের নিবেদিতপ্রাণ অফিসারবৃন্দ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বারী হোম কেয়ার তথা বারী গ্রুপের বিজনেস এর সাথে সম্পৃক্ত এমএলটিসি, ইন্স্যুরেন্স, মার্কেটর, ব্যাংকারসহ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্যে বারী গ্রুপের চেয়্যারম্যান মুনমুন হাসিনা বারী সিটি মেয়র অ্যাডামসের উপস্থিতিকে স্বাগত জানান।

তিনি বলেন, আমাদের পরিশ্রম এবং একাগ্রতায় বারী গ্রুপ আজ অজস্র মেধাবী নিবেদিতপ্রাণ কর্মীর সমন্বয়ে কমিউনিটিতে স্মল বিজনেসে দৃষ্টান্ত স্থাপনকারী প্রতিষ্ঠান হিসেবে চিন্হিত হয়েছে।

এই কৃতিত্ব বারী পরিবারের একার নয়, বারী গ্রুপের প্রতিটি কর্মীর। বারী গ্রুপ তাদের সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখে আগামীতে আরো নতুন নতুন দৃষ্টান্ত স্থাপন করবে বলে মন্তব্য করেন মেয়র এরিক অ্যাডামস। এ সময় তিনি বারী গ্রুপের কর্মীদের হাতে স্পেশাল এপ্রিশিয়েশন এওয়ার্ড তুলে দেন।

আসেফ বারী টুটুল মেয়র এরিক অ্যাডামসের আগমনে  কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, মেয়রের  উপস্থিতি বারী গ্রুপের জন্য অমূল্য অনুপ্রেরণার। এই অনুপ্রেরণা বারী গ্রুপকে সামনের দিকে এগিয়ে যেতে আরো উৎসাহিত করবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ