Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ইউএস-বাংলাদেশ চেম্বার অব কমার্সের নতুন পর্ষদ গঠন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:১৫, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

ইউএস-বাংলাদেশ চেম্বার অব কমার্সের নতুন পর্ষদ গঠন

ইউএস বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি-ইউএসবিসিসিআই এর নতুন পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে। নিউইয়র্কে সম্প্রতি এই পর্ষদ গঠন করা হয়। সংগঠনটির পক্ষ থেকে এক বার্তায় বলা হয়েছে, দক্ষ ও অভিজ্ঞ ব্যবসায়ী, পেশাজীতি এবং আর্ন্তজাতিক ব্যক্তিত্বের সমন্বয়ে গঠিত নতুন পরিচালনা পর্ষদ চেম্বারের উন্নয়নে সুদুরপ্রসারী ভূমিকা রাখবে।

বাংলাদেশ ও মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যে বহুমাত্রিক বাণিজ্যিক সম্পর্ক বৃদ্ধি এবং ব্যবসায়িক অংশিদারিত্ব বৃদ্ধি করতে আরও কার্যকর ভূমিকা পালন করবে ইউএসবিসিসিআই।

পরিচালক পরিষদের প্রধান এবং ইউএসবিসিসিআই এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. লিটন আহমেদ বলেন, আমরা যুক্তরাষ্ট্র ও বাংলাদেশ বাণিজ্যিক সম্পর্কের একটি গুরুত্বপূর্ণ ক্ষণে দাঁড়িয়ে আছি। আমাদের সমগ্র অভিজ্ঞতা, যুগের চ্যালেঞ্জ এবং সুযোগ সম্পর্কে গভীর জ্ঞানের সাথে, আমাদের সদস্যদের এবং আমাদের দুই জাতির মধ্যের অর্থনৈতিক সহযোগিতা নিশ্চিত করতে সক্ষম হবে।

নতুন পরিচালনা পর্ষদের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন মো. লিটন আহমেদ এবং ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন বখত রুম্মান বিরতীজ।

সংগঠনের ডিরেক্টর নির্বাচিত হয়েছেন যথাক্রমে ফখরুল ইসলাম দেলোয়ার, শেখ ফরহাদ, আহাদ আলী, ইসমাইল আহমেদ, সামি কবির, শাফী চৌধুরী, মিলি এ ভূইয়া, মাসুদ রানা তপন, মো. খালিলুর রহমান, রফিক খান এবং মো. বদরদ্দুজ্জা সাগর।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ