Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কংগ্রেসওম্যান ইলহান ওমরকে বিশেষ সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩০, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

কংগ্রেসওম্যান ইলহান ওমরকে বিশেষ সংবর্ধনা প্রদান

যুক্তরাষ্ট্রের আলোচিত মুসলিম কংগ্রেসওম্যান ইলহান ওমরকে বিশেষ সংবর্ধনা প্রদান করা হয়েছে। ৩ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় জ্যামাইকার পারসন্স বুলেভার্ডে অবস্থিত আল-মামুর স্কুলে এই সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে কমিউনিটি অ্যাক্টিভিস্ট আবদুল আজিজ ভূঁইয়া ও আফতাব মান্নানের উদ্যোগে।

অনুষ্ঠানে আগামী নির্বাচনে ইউএস কংগ্রেসের প্রতিনিধি পরিষদে পুননির্বাচনে প্রার্থী ইলহান ওমরের জন্য তহবিল সংগ্রহ করা হবে। সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণকারী প্রত্যেকে ন্যূনতম ২৫০ ডলার করে দিয়েছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা. ওয়াহিদুর রহমান, আমির খান, মাহমুদুর রহমান, মোহাম্মদ আবু বখশ, ডা. আতাউল ওসমানি, এনামুল হক, ডা. পাটোয়ারী, সাঈদ রহমান, ডা. জাকের সাবরি, কর্নেল মাহবুবুর রহমান এবং সৈয়দ মুজাফফর।

উল্লেখ্য, সোমালি বংশোদ্ভুত ডেমোক্রেট ইলহান ওমর ২০১৯ সাল থেকে আমেরিকান কংগ্রেসে প্রতিনিধি পরিষদে মিনেসোটার ফিফথ কংগ্রেসনাল ডিস্ট্রিক্ট থেকে সদস্য নির্বাচিত হন। তিনি কংগ্রেসে নির্বাচিত প্রথম সোমালি আমেরিকান এবং মিনেসোটা থেকে নির্বাচিত প্রথম কৃষ্ণাঙ্গ নারী কংগ্রেস সদস্য।

এছাড়া তিনি রাশিদা তালিবের সঙ্গে কংগ্রেসে নির্বাচিত প্রথম মুসলিম নারী। ইলহান ওমর ১৯৮২ সালে সোমালিয়ার রাজধানী মুগাদিসুতে জন্মগ্রহণ করেন। ১৯৯৫ সালে তিনি পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে আসেন। ২০০০ সালে ১৭ বছর বয়সে তিনি যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব লাভ করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ