Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে কমিউনিটি ইউনাইটেড ডেমোক্রেটিক ক্লাবের যাত্রা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:২৩, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

নিউইয়র্কে কমিউনিটি ইউনাইটেড ডেমোক্রেটিক ক্লাবের যাত্রা

নিউইয়র্কে যাত্রা শুরু করেছে কমিউনিটি ইউনাইটেড ডেমোক্রেটিক ক্লাব। সংগঠনটির উদ্যোগে গত ২ ফেব্রুয়ারি বিকেলে ৬টায় জ্যামাইকার ৮৪-৪৭ পারসনস বুলেভার্ডে অবস্থিত হালাল ডিনার রেস্টুরেন্টে একটি গেট টুগেদার অনুষ্ঠিত হয়। সেখানেই আলাপ আলোচনার পর এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন অ্যাক্টিং সুপ্রিম কোর্ট জাস্টিস শেলি অ্যাঙ্গার। এছাড়া নিউইয়র্ক স্টেট সিনেটর জন লু উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, মূলত বাংলাদেশি কমিউনিটিকে মূলধারার রাজনীতিতে যুক্ত করতে সংগঠনটি কাজ করে যাবে।

যুক্তরাষ্ট্রের মাটিতে বাংলাদেশি অভিবাসীদের অবস্থান কীভাবে আরও সুসংহত করা যায়, তা নিয়েও আলোচনা হয়েছে। চলতি বছর প্রেসিডেন্ট নির্বাচনকে সামনে রেখে ডেমোক্রেটিক কর্মসূচি বাস্তবায়নে সকলের প্রতি আহ্বান জানানো হয় নতুন এই সংগঠনের পক্ষ থেকে।

অনুষ্ঠানে মিজান চৌধুরীকে আহ্বায়ক এবং সৈয়দ আল আমিন রাসেলকে মহাসচিব করে সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে সকলের স্বতঃস্ফূর্ত উপস্থিতির জন্য ধন্যবাদ জানান মিজান চৌধুরী। তিনি তার বক্তব্যে বলেন, আমরা যত বেশি সংখ্যক মানুষ মূলধারার রাজনীতিতে যুক্ত হতে পারবো, ততই সেটা আমাদের কমিউনিটির জন্য মঙ্গলজনক হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ