Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক প্রবাসী লেখক আহবাব চৌধুরীর বইয়ে মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫৯, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

নিউইয়র্ক প্রবাসী লেখক আহবাব চৌধুরীর বইয়ে মোড়ক উন্মোচন

নিউইয়র্ক প্রবাসী বিশিষ্ট লেখক ও সমাজকর্মী আহবাব চৌধুরী খোকনের ৩য় গ্রন্থ ‘মুক্ত মনের ভাবনা’র মোড়ক উন্মোচন করা হয়েছে। এসএসসি ব্যাচ-১৯৮৬ বাংলাদেশ ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার আয়োজনে সম্প্রতি আনন্দ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম।

এসএসসি ব্যাচ-১৯৮৬ বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটির আহ্বায়ক আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট গল্পকার ও সাংবাদিক সেলিম আউয়াল, প্রবাসী কবি শিউল মনজুর, সিলেট জেলা পরিষদের সদস্য নাহিদ হাসান চৌধুরী, হৃদয়ে ফেঞ্চুগঞ্জ অনলাইন গ্রুপের সাধারণ সম্পাদক সেলিম আহমদ, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি মামুনুর রশীদ।

ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ শিক্ষাবিদ ও কবি কালাম আজাদ বলেছেন, বুদ্ধিবৃত্তির নিরিখে আহবাব চৌধুরী খোকনের লেখালেখি সাহিত্যমূল্যের বিবেচনায় নিঃসন্দেহে সফল। তাঁর লেখালেখিতে ফুটে উঠে মানুষের প্রতি গভীর মমত্ব আর শ্রদ্ধাবোধ।

আব্দুল্লাহ শামসুজ্জামান দিনারের পরিচালনায় অনুষ্ঠানে মূল প্রবন্ধ পাঠ করেন কবি নাঈমা চৌধুরী এবং স্বাগত বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন পাপ্পু।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুলাউড়া প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি খালেদ সাহাবুদ্দিন, বুরহান উদ্দিন, মনসুর আলম চৌধুরী টিপু, কবি সোহেনা আক্তার হেনা ও প্রভাষক বিকাশ রঞ্জন দেবনাথ প্রমূখ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ